শিরোনাম
প্রকাশ : ২১ মার্চ, ২০২১ ১৩:৩৫
আপডেট : ২১ মার্চ, ২০২১ ১৩:৩৬
প্রিন্ট করুন printer

বরিশালে করোনা প্রতিরোধে পুলিশের জনসচেতনতামূলক প্রচারণা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে করোনা প্রতিরোধে পুলিশের
জনসচেতনতামূলক প্রচারণা

বরিশালে র‌্যালি, সমাবেশ, মাইকিং, মাস্ক বিতরণ ও বিভিন্ন দোকান ও যানবাহনের স্টিকার সাঁটিয়ে দিয়ে করোনা প্রতিরোধে সচেতনাতামূলক প্রচারণা চালিয়েছে মেট্রোপলিটন পুলিশ। রবিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশি্বনী কুমার হলের সামনে এসব কর্মসূচি পালিত হয়।

করোনা সংক্রমণ উদ্বেগজনকভাবে বেড়ে যাওয়ায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাঠে নেমেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)। এ উপলক্ষ্যে আজ সকাল ১১টায় নগরীর সদর রোডের অশি্বনী কুমার হলের সামনে এক সচেতনতামূলক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন বিএমপির অতিরিক্ত কমিশনার মো. এনামুল হক, উপকমিশনার (দক্ষিণ) মো. মোকতার হোসেন, সহকারী কমিশনার শারমিন সুলতানা রাখি এবং কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম। বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সচেতনতামূলক এসব কর্মসূচিতে অংশ নেয়। সমাবেশে করোনা সংক্রমণ থেকে রক্ষায় স্বাস্থ্য বিধি মেনে চলাসহ সকলকে মাস্ক ব্যবহারের আহবান জানান বক্তারা। 

সমাবেশ শেষে পুলিশ কর্মকর্তারা মাস্কবিহীন জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ এবং বিভিন্ন যানবহান ও ব্যবসা প্রতিষ্ঠানে সচেতনতামূলক স্টিকার সাঁটিয়ে দেন। এ সময় সদর রোডে এক সংক্ষিপ্ত সচেতনতামূলক র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিতে করোনা থেকে রক্ষায় বিভিন্ন সচেতনতামূলক প্লাকার্ড প্রদর্শন করা হয়। পরে দুটি যানবাহনে করোনা সচেতনতায় মাইকিং করা হয় নগরীতে।মেট্রোপলিটন এলাকা ছাড়াও জেলার বিভিন্ন থানায় পুলিশের উদ্যোগে করোনা থেকে রক্ষায় জনসচেতনতামূলক প্রচারণা চালানো হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর