শিরোনাম
প্রকাশ : ৩০ মার্চ, ২০২১ ১৫:৩৮
আপডেট : ৩০ মার্চ, ২০২১ ২০:০০
প্রিন্ট করুন printer

বরিশালে স্বাস্থ্য বিধি উপেক্ষা করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে স্বাস্থ্য বিধি উপেক্ষা করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

স্বাস্থ্য বিধি উপক্ষো করায় বরিশালে ২২ জন ব্যক্তি এবং ৫টি প্রতিষ্ঠান থেকে ৫ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী সুজা এবং আরাফাত হোসেনের নেতৃত্বে মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালিত হয়। এ সময় করোনা সংক্রমণ রোধে জনগণকে মাস্ক ব্যবহারে উৎসাহিত করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী সুজা জানান, বরিশালে করোনা সংক্রমণের হার বেড়ে যাওয়ায় সরকার স্বাস্থ্য বিধি রক্ষায় ১৮ দফা নির্দেশনা দিয়েছে। আজ নগরীর সদর রোড, জেলখানা মোড়, নতুন বাজার, এবং নথুল্লাবাদ বাস টার্মিনাল এলাকায় অভিযান চালিয়ে স্বাস্থ্য বিধি উপেক্ষা করায় ২২ জন ব্যক্তি এবং ১টি প্রতিষ্ঠান থেকে মোট ৩ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করা হয়। এ সময় নথুল্লাবাদ বাস টার্মিনালে স্বাস্থ্য বিধি মেনে বাসে যাত্রী পরিবহনের নির্দেশনা দেয়া হয়। এই নির্দেশনা উপেক্ষা করলে সংশ্লিস্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী সুজা। 

অপরদিকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত হোসেনের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত আজ নগরীর নদী বন্দর এলাকা এবং নগরীর নবগ্রাম রোডের সোনামিয়ার পোল এলাকায় অভিযান চালিয়ে ৪টি প্রতিষ্ঠান থেকে ২ হাজার টাকা জরিমানা আদায় করেন। এ সময় করোনা থেকে রক্ষায় সকলকে মাস্ক ব্যবহার সহ স্বাস্থ্য বিধি মেনে চলতে উদ্বুদ্ধ করেন ভ্রাম্যমাণ আদালত। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর