শিরোনাম
প্রকাশ : ২ এপ্রিল, ২০২১ ০৩:০৯
প্রিন্ট করুন printer

ধামাকাশপিংয়ের গ্রাহকদের ডিজিটাল ওয়ালেট ব্যবহার করার সুবিধা দেবে ওকে ওয়ালেট

অনলাইন ডেস্ক

ধামাকাশপিংয়ের গ্রাহকদের ডিজিটাল ওয়ালেট ব্যবহার করার সুবিধা দেবে ওকে ওয়ালেট
Google News

ধামাকাশপিংয়ের সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে ওয়ান ব্যাংক লিমিটেড। ধামাকাশপিংয়ের গ্রাহকদের ওকে ওয়ালেট ডিজিটাল লেনদেনের মাধ্যমে ডিজিটাল ওয়ালেট হোল্ডারে রূপান্তর করার উদ্দেশ্যে সম্প্রতি রাজধানীর একটি রেস্টুরেন্টে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। এই চুক্তির মাধ্যমে ধামাকাশপিংয়ের ই-কমার্স কেন্দ্রিক উদ্ভাবনী সমাধান গ্রহণ করতে পারবে ওকে ওয়ালেট হোল্ডার এবং ধামাকাশপিংয়ের গ্রাহক। 

ধামাকাশপিং ডটকমের ব্যবস্থাপনা পরিচালক জসীমউদ্দিন চিসতি বলেন, ই-ওয়ালেট হচ্ছে ব্যাংকিং ব্যবস্থার অ্যাপভিত্তিক আর্থিক লেনদেনের একটি নির্ভরযোগ্য ব্যবস্থা। এতে ইলেকট্রনিক ব্যবস্থায় টাকা জমা রেখে দেশের মধ্যে অনলাইনে লেনদেন করা যায়। মোবাইল ফোন বা ট্যাবে নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে এক একাউন্ট থেকে অন্য একাউন্টে গ্রাহক নিজেই অর্থ স্থানান্তর করতে পারেন। ২০১১ সালে কেন্দ্রীয় ব্যাংক প্রথম এ সেবা চালু করে। বাংলাদেশ ব্যাংকের অনুমোদন নিয়ে ১৫টি ব্যাংক বর্তমানে এ সেবা দিচ্ছে। এগুলোর মধ্যে ওয়ান ব্যাংকের ওকে ওয়ালেট একটি। দেশের ই-কমার্স সেবাকে তৃনমূলের মানুষের কাছে আরো সহজলভ্য করতেই দেশের প্রথম ই-কমার্স প্রতিষ্ঠান হিসেবে ডিজিটাল ওয়ালেট সেবাদাতা প্রতিষ্ঠান ওয়ান ব্যাংকের ওকে ওয়ালেট এর সাথে চুক্তিবদ্ধ হলো ধামাকাশপিং ডটকম। এখন থেকে ধামাকাশপিংয়ের গ্রাহকরা আরো উন্নত সেবা উপভোগ করতে পারবেন এই ওয়ালেট ব্যবহার করে।

অনুষ্ঠানে ওয়ান ব্যাংকের হেড অফ মোবাইল ব্যাংকিং আ জ ম ফয়েজ উল্যাহ চৌধুরী বলেন, ওকে ওয়ালেট এর মাধ্যমে আমরা গ্রাহকদের মানসম্পন্ন, নিরাপদ এবং বিশ্বাসযোগ্য সেবাদানে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। ধামাকাশপিংয়ের মাধ্যমে আমরা আরও বেশি মানুষের কাছে ডিজিটাল লেনদেন ভিত্তিক সেবা পৌঁছাতে পারবো বলে আমরা আশা করি। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইনভ্যারিয়েন্ট টেলিকম (ধামাকা শপিং)-এর পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক এস এমডি জসীম উদ্দিন চিসতী, পরিচালক ও অপারেশন্স সাফোয়ান আহমেদ, ব্যবসায় সমন্বয়ক সৌরভ সাহা, মানব সম্পদ প্রধান নাজিয়া রহমান, চিফ বিজনেস অফিসার দিবাকর দে শুভ এবং ওয়ান ব্যাংকের পক্ষ থেকে এফ এ ভি পি মোহাঃ মোজাফফর হোসেন, এ ভি পি ওয়াসিম রেজা খাঁন, প্রজেক্ট ম্যানেজার মোঃ শাহাদাত হোসেন মৃধা। 

এছাড়াও ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন ইনভ্যারিয়েন্ট টেলিকমের চেয়ারম্যান প্রফেসর ড. এম. আলী এবং সিওও সিরাজুল ইসলাম রানা।

গুগল প্লে স্টোর কিংবা অ্যাপল স্টোর থেকে ধামাকা শপিং অ্যাপ ডাউনলোড করে কেনাকাটা করা যাবে। একই সাথে গ্রাহকরা ওকে ওয়ালেট এর মাধ্যমে নিত্য নতুন সেবা উপভোগ করতে পারবেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর