৯ মে, ২০২১ ১৯:৫৯

বাড়িওয়ালাকে ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধে হত্যা!

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

বাড়িওয়ালাকে ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধে হত্যা!

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামে স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে হোসনে আরা (৫০) নামের এক বাড়িওয়ালাকে শ্বাসরোধে হত্যা করেছে ভাড়াটিয়া। শনিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত হোসনে আরা ঝাউচর গ্রামের আজিমউদ্দিনের স্ত্রী। এসময় ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে রবিবার সকালে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

নিহত হোসনে আরার ছেলে আল আমিন জানান, রংপুর এলাকার হারুন অর রশিদ ও তার স্ত্রী সুলতানা স্থানীয় একটি কারখানায় চাকুরি করেন। গত পাচঁ মাস আগে আমাদের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে। ভাড়াটিয়া হারুন অর রশিদের সঙ্গে আমার বাবার সুসম্পর্ক গড়ে উঠে। বিশ্বসস্থ হওয়ায় আমাদের বাসায় হারুন অর রশিদ ও তার স্ত্রী নিয়মিত যাতায়াত করতো। আমার মা কোথায় টাকা ও স্বর্ণালংকার রাখতো সব কিছুই জানতো ভাড়াটিয়ার স্ত্রী সুলতানা। সেই সুযোগে শনিবার রাতে ভাড়াটিয়া হারুন অর রশিদ আমার বাবা ও মায়ের সঙ্গে গল্প করার এক পর্যায়ে কৌশলে ঘুমের ঔষধ খাইয়ে অচেতন করে। পরে আমার মাকে শ্বাসরোধ করে হত্যা করে ঘরে থাকা তিন ভরি স্বর্ণালংকার ও নগদ ২ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, ঘুমের ওষুধ খাইয়ে বাড়িওয়ালাকে শ্বাসরোধে হত্যার পর ভাড়াটিয়া পালিয়ে যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর