প্রকাশ : ১৮ মে, ২০২১ ২১:৪৮
প্রিন্ট করুন printer

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে ছাত্র ইউনিয়নের মানববন্ধন

অনলাইন ডেস্ক

সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে ছাত্র ইউনিয়নের মানববন্ধন
Google News

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ে আটকে রেখে হেনস্তা এবং মিথ্যা অভিযোগে পুলিশের হাতে তুলে দেওয়ার প্রতিবাদে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের প্রতিবাদী মানববন্ধন কর্মসূচি পালিত হয়। আজ সকাল ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালিত হয়। 

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতুর সভাপতিত্বে এবং ঢাকা মহানগর সংসদের সদস্য সালমান রাহাতের সঞ্চালনায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর সংসদের সদস্য শাহরিয়ার ইব্রাহিম মিমো।

সভাপতির বক্তব্যে সুমাইয়া সেতু বলেন, পেশাগত দায়িত্ব পালনে গতকাল দুপুরে রোজিনা ইসলাম সচিবালয়ে গেলে তাকে আটকে রেখে হেনস্থা করা হয়, তার মুঠোফোন কেড়ে নেওয়া হয়। পরবর্তীতে রোজিনা ইসলাম অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে না নিয়ে থানায় পুলিশের হাতে তুলে দেওয়া হয়। একটি উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা অভিযোগে রোজিনা ইসলামকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। রোজিনা ইসলাম করোনাকালীন স্বাস্থ্যখাতের দুর্নীতি নিয়ে বেশ কিছু রিপোর্ট করেছেন। দেশের মানুষের সামনের স্বাস্থ্য মন্ত্রণালয়ের হোমড়াচোমরাদের দুর্নীতির চিত্র তুলে ধরেছেন। সেই কারণেই তাকে এই আক্রোশের মুখে পড়তে হয়েছে। অবিলম্বে রোজিনা ইসলামের মুক্তি দিতে হবে। একইসাথে তাকে হেনস্থার সাথে জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করতে হবে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচি চলবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর