শিরোনাম
প্রকাশ : ৫ জুন, ২০২১ ১৪:১১
প্রিন্ট করুন printer

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে দুই নারী নিহত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে ট্রেনে কাটা পড়ে দুই নারী নিহত
Google News

গাজীপুরের সালনা টেকিবাড়ি এলাকায় ঢাকা-রাজশাহী রেল রুটে ট্রেনের নীচে কাটা পড়ে দুই নারী নিহত হয়েছেন। শনিবার সকালে ঝড় বৃষ্টিতে আম কুড়াতে গিয়ে তারা দুর্ঘটনার শিকার হন বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহতরা হলেন- জামালপুরের বাসিন্দা অটোরিকশা চালক মোতালেবের স্ত্রী মোরশেদা ও একই জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বেলতলি গ্রামের হেলালের স্ত্রী সাজেদা আক্তার। নিহতরা সম্পর্কে ফুফু-ভাইজী। 

রেলওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ঝড় বৃষ্টির সময় ঢাকা-রাজশাহী রেল রুটের গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা টেকিবাড়ি এলাকায় রেললাইনের পাশে আম কুড়াতে যান দিনমজুর মোরশেদা ও সাজেদা আক্তার। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের নীচে কাটা পড়ে ঘটনাস্থলে ওই দুই নারী নিহত হন।

খবর পেয়ে রেলওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মাত্র ৫ দিন আগে মুর্শেদার সঙ্গে অটোরিকশা চালক মোতালেবের বিয়ে হয় বলে এলাকাবাসী জানান। নিহতরা ওই এলাকার সুনামিয়ার বাড়ির ভাড়াটিয়া।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর