শিরোনাম
প্রকাশ : ২০ জুন, ২০২১ ১৬:৫৮
আপডেট : ২০ জুন, ২০২১ ১৭:০৪
প্রিন্ট করুন printer

সাভারে ঘর পেল আরও ৫১ গৃহহীন পরিবার

সাভার প্রতিনিধি

সাভারে ঘর পেল আরও ৫১ গৃহহীন পরিবার
সাভারে ৫১টি ভূমি ও গৃহহীন পরিবারকে ঘর হস্তান্তর।
Google News

ঢাকা জেলার সাভারে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নতুন করে বিনামূল্যে আরও ৫১টি ভূমি ও গৃহহীন পরিবারকে ঘর হস্তান্তর করা হয়েছে।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন প্রধানমন্ত্রী। এসময় সাভার উপজেলা পরিষদের হলরুমে থেকে উপস্থিত ছিলেন ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান।

এসময় সারাদেশে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বিতীয় পর্যায়ে ৫৩ হাজার ৩৪০টি পরিবারকে গৃহসহ বাড়ি প্রদান করেন। এর মধ্যে সাভার উপজেলার আশুলিয়ার দুই ইউনিয়নে ৫১টি অসহায় পরিবারকে ভূমিসহ ঘর দেওয়া হয়।

দ্বিতীয় ধাপে বিতরণের জন্য আশুলিয়ার শিমুলীয়া ইউনিয়নের গোহাইলবাড়ি এলাকায় ৪৮ শতাংশ জায়গার ওপর নির্মাণ করা হয়েছে ২৪টি ঘর। অন্যদিকে, আশুলিয়ার কাঠগড়ার বড়রাঙ্গামাটিয়া এলাকায় ৫৪ শতাংশ জায়গায় ২৭টি পরিবারের জন্য ঘর নির্মাণ করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান, ঢাকা জেলা প্রশাসক শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. মাজহারুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, পৌর মেয়র আব্দুল গণি ও সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অনেকে। এর আগে, প্রথম ধাপে গেল ২০ জানুয়ারি সাভার উপজেলায় আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নে ভূমিহীনদের ৪১টি ঘর প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর