শিরোনাম
প্রকাশ : ২৩ জুন, ২০২১ ১৬:২২
প্রিন্ট করুন printer

বরিশালে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
বরিশালে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।
Google News

বরিশালে নানা আয়োজনে পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে বুধবার সকাল ৭টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বরে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বরিশালের সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।

পরে জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুসসহ মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফুল দেওয়ার পর সিটি মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, ৭২ বছরে আওয়ামী লীগ এখন সাধারণ মানুষের দলে পরিণত হয়েছে। দলের এই অর্জন নতুন প্রজন্মের মাঝে ছড়িয়ে দিতে ৩ দিনব্যাপী বর্ণাট্য নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে।

এছাড়া সকাল ৬টায় দলীয় কার্যালয় চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ও মহানগর কার্যালয় এবং সকল ওয়ার্ড কার্যালয়ে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার এবং দোয়া-মোনাজাতের আয়োজন করা হয়। 

এর আগে বুধবার প্রথম প্রহরে নগরীর ৭২টি স্থান থেকে একযোগে আঁতশবাজী প্রদর্শন করে মহানগর আওয়ামী লীগ। পরে নগরীর ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা করেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর