২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৫৮

রংপুরে পুলিশ কর্মকর্তা হত্যার ঘটনায় আসামির রিমান্ড চেয়ে আবেদন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে পুলিশ কর্মকর্তা হত্যার ঘটনায় আসামির রিমান্ড চেয়ে আবেদন

প্রতীকী ছবি

রংপুরে পুলিশ কর্মকর্তা হত্যার ঘটনায় গ্রেফতার একমাত্র আসামি পলাশকে মাদক মামলায় ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছে। বাহার কাছনা এলাকায় মাদক মামলার আসামি ধরতে গিয়ে ছুরিকাঘাতে নিহত হন হারাগাছ থানার এএসআই পিয়ারুল ইসলাম।

রবিবার সন্ধ্যার পরে মেট্রোপলিটন হারাগাছ আমলি আদালতের বিচারকের কাছে এই রিমান্ডের আবেদন করা হয়। সোমবার রিমান্ডের শুনানির তারিখ ধার্য করা হয়েছে।

এদিকে, গ্রেফতার আসামি পারভেজ রহমান পলাশকে শনিবার রাতেই হত্যা মামলায় শ্যোন অ্যারেস্ট দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে। বিষয়টি জানিয়েছেন রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) মো. সাজ্জাদ হোসেন।

জানা গেছে, শুক্রবার রাতে হারাগাছ থানার এএসআই পিয়ারুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ নগরীর বাহার কাছনা এলাকায় জাহিদুল ইসলামের ছেলে মাদক ব্যবসায়ী পারভেজ রহমান পলাশকে (২৬) ইয়াবা ও গাঁজাসহ আটক করে। এসময় আসামি পলাশ পুলিশ কর্মকর্তা এএসআই পিয়ারুলকে ছুরি দিয়ে আঘাত করলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই শনিবার সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। ঘটনার পরপরই পলাশকে পুলিশ গ্রেফতার করেন। হারাগাছ থানার এসআই জোতিষ চন্দ্র বাদী হয়ে মাদক ও এসআই জিল্লুর রহমান বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

নিহত পুলিশ কর্মকর্তা কুড়িগ্রামের রাজারহাট উপজেলার বিদ্যানন্দন ইউনিয়নের ডাঙ্গারহাট এলাকায় চন্দ্রেরপাড় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান মিন্টু মিয়ার ছেলে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর