৩০ নভেম্বর, ২০২১ ১৯:২৭

বঙ্গবন্ধু পৌর ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ’র কমিটি অনুমোদন

অনলাইন ডেস্ক

বঙ্গবন্ধু পৌর ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ’র কমিটি অনুমোদন

বাম দিক থেকে সভাপতি সাত্তার, সাধারণ সম্পাদক ম ই তুষার ও সাংগঠনিক সম্পাদক সুমন দত্ত।

বঙ্গবন্ধু পৌর ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের ২৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সোমবার রাতে ঢাকাস্থ কাকরাইল আইডিইবি ভবনের হলরুমে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভায় এ কমিটির অনুমোদন দেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় সভাপতি মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মো. খবির হোসেন।

নতুন কমিটিতে বোরহান উদ্দিন পৌরসভার প্রকৌশলী আব্দুস সাত্তারকে সভাপতি ও আড়াইহাজার পৌরসভার প্রকৌশলী ম ই তুষারকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আর কমিটির সাংগঠনিক সম্পাদক করা হয়েছে বি. বাড়িয়া পৌরসভার প্রকৌশলী সুমন দত্তকে। এছাড়াও বঙ্গবন্ধু পৌর ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের চারজন উপদেষ্টাসহ ২৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি অনুমোদন দেওয়া হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার এ কে এম আব্দুল মোতালেবসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন পৌরসভার শতাধিক প্রকৌশলী।

কমিটি ঘোষণার পর নতুন দায়িত্ব পাওয়া নেতারা জানান, বঙ্গবন্ধু পৌর ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে সাংগঠনিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার পাশাপাশি পৌরসভাগুলোতে নাগরিক সেবা নিশ্চিত করার জন্য এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন বাস্তবায়নে সদস্য প্রকৌশলীবৃন্দ বলিষ্ঠ ভূমিকা রাখার জন্য কাজ করবে। এছাড়া পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের সকল প্রকার ন্যায়সঙ্গত দাবি বাস্তবায়নেও অগ্রগামী ভূমিকা রাখবে।

এ কমিটি অনুমোদন দেয়ায় আইডিইবি’র কেন্দ্রীয় সভাপতি প্রকৌশলী এ কে এম এ হামিদ, সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. শামসুর রহমানসহ সকল নেতৃবৃন্দকে এবং বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সকল নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতাসহ পৌরসভার প্রকৌশলীসহ সকল সহকর্মীদের আন্তরিক সহযোগিতা কামনা করেছে নবনির্বাচিত পরিষদ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর