১৭ জানুয়ারি, ২০২২ ০১:১৭

নারায়ণগঞ্জে হেরেছে আওয়ামী লীগ সমর্থিত ১২ কাউন্সিলর প্রার্থী

টিম বাংলাদেশ প্রতিদিন, নারায়ণগঞ্জ থেকে

নারায়ণগঞ্জে হেরেছে আওয়ামী লীগ সমর্থিত ১২ কাউন্সিলর প্রার্থী

ভোটারদের লাইন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থীর বিজয়ের পাশাপাশি কাউন্সিলর পদে ১৫ ওয়ার্ডে জয়ী এবং ১২টি ওয়ার্ডে হেরেছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী। এই ১২টি ওয়ার্ডে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা (বিএনপি সমর্থক ও অন্যান্য)।

এছাড়া সংরক্ষিত সাতটি নারী ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত চারজন এবং বিএনপি সমর্থিত দুজন এবং স্বতন্ত্র তিনজন প্রার্থী বিজয়ী হয়েছেন। 

রবিবার রাতে নির্বাচন কমিশন রিটার্নিং অফিসার ঘোষিত ফলাফল বিশ্লেষণ করে এ তথ্য পাওয়া গেছে। 

নির্বাচন কমিশনের দেওয়া ফলাফলের তথ্যে জানা যায়, নাসিকের ১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে আওয়ামী লীগের মো. আনোয়ার ইসলাম, ২ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপি নেতা ইকবাল হোসেন, ৩ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের মো. শাহ্জালাল বাদল, ৪ নম্বর ওয়ার্ডে বিএনপি নেতা নুর উদ্দিন মিয়া, ৫ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপি নেতা গোলাম মুহাম্মদ সাদরিল, ৬ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান,৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ মোহাম্মদ মিজানুর রহমান রিপন, ৮ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের বর্তমান কাউন্সিলর রুহুল আমিন, ৯ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের ইস্রাফিল প্রধান,  ১০ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের ইফতেখার আলম খোকন, ১১ নম্বর ওয়ার্ডে বিএনপির অহিদুল ইসলাম  (ছক্কু), ১২ নম্বর ওয়ার্ডে বর্তমান শহর বিএনপি কাউন্সিলর মোহাম্মদ শওকত হাসেম শকু,  ১৩ নম্বর ওয়ার্ডে মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, ১৪ নম্বর ওয়ার্ডে  আওয়ামী লীগের সাবেক কাউন্সিলর মনিরুজ্জামান মনির, ১৫ নম্বর ওয়ার্ডে বামপন্থী নেতা অসিত বরণ বিশ্বাস পাস, ১৬ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের ওয়ায়দুল্লাহর ভাতিজা  রিয়াদ হাসান ,১৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের আব্দুল করিম বাবু , ১৮ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের সাবেক কাউন্সিলর ও মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান মুন্না, ১৯ নং ওয়ার্ডে আওয়ামী লীগের মোখলেছুর রহমান চৌধুরী ,২০ নম্বর ওয়ার্ডে সদ্য আওয়ামী লীগে যোগদান করা শাহেন শাহ আহম্মেদ, ২১ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের শাহীন মিয়া, ২২ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও বিএনপি নেতা সুলতান আহম্মেদ ভুঁইয়া, ২৩ নম্বর ওয়ার্ডে মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি আবুল কাউছার আশা, ২৪ নম্বও ওয়ার্ডে নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব বর্তমান কাউন্সিলর আফজাল হোসেন, ২৫ নম্বর ওয়ার্ডে বর্তমান বিএনপি নেতা কাউন্সিলর এনায়েত হোসেন, ২৬ নম্বর ওয়ার্ডে বিএনপি নেতা বর্তমান কাউন্সিলর মো. সামসুজ্জোহা,২৭ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের সিরাজুল ইসলাম জয়ী হয়েছেন।

সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী : ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের মাকসুদা মোজাফফর, ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের মনোয়ারা বেগম। ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর বিএনপির নেত্রী আয়শা আক্তার দিনা, ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের নেত্রী মিনোয়ারা বেগম, ১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডে  বর্তমান কাউন্সিলর আওয়ামী লীগের নেত্রী শারমিন হাবীব বিন্নি। ১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ বিএনপির আফসানা আফরোজ বিভা হাসান, ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ডে স্বতন্ত্র বর্তমান কাউন্সিলর শিউলী নওশাদ, ২২, ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর স্বতন্ত্র শাওন অংকন, ২৫, ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী স্বতন্ত্র সানিয়া আক্তার জয়ী হয়েছেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর