শিরোনাম
২৯ জুন, ২০২২ ১৯:২৭

ডেন্টাল চিকিৎসকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

ডেন্টাল চিকিৎসকদের দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

এম এইচ শমরিতা মেডিকেল কলেজ ও ডেন্টাল ইউনিটের ডেন্টাল বিভাগের ইন্টার্ন চিকিৎসকদের উপস্থিতিতে দিনব্যাপী চিকিৎসা প্রদান সহায়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার ডেন্টাল সংগঠন বাংলাদেশ ফেডারেশন অব ডেন্টাল সাইন্স (বিএফডিএস) এর আয়োজন করে।

ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ ও বাংলাদেশ ডেন্টাল সোসাইটির মহাসচিব অধ্যাপক হুমায়ুন কবীর বুলবুল, স্বাস্থ্য অধিদপ্তরের ডেন্টাল শিক্ষা বিষয়ক পরিচালক ডা.  মোশাররফ হোসেন খন্দকার, বাংলাদেশ ডেন্টাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক লাবুদা সুলতানা, শমরিতা মেডিকেল কলেজ ও ডেন্টাল ইউনিটের অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. আব্দুল জলিল আনসারী ও উপাদক্ষ অধ্যাপক ডা. আনোয়ার ইউসুফ.ও সংগঠনের আহ্বায়ক ও পাইওনিয়ার ডেন্টাল কলেজের সভাপতি ডা. রকিবুল হোসেন রুমী অনুষ্ঠানের শুরুতে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

ডা. সাজেদুল অসিফ ও ডা. সালসাবিল অর্ণবের উপস্থাপনায় সংগঠনের সদস্য সচিব ডা. মো: আসাফুজ্জোহা রাজ তাদের বিগত সফল নানা কার্যকর কর্মকাণ্ড তুলে ধরেন আর ভবিষ্যতে ধারাবাহিকভাবে দেশের সব ডেন্টাল কলেজ ক্যাম্পাসে ইন্টার্ন চিকিৎসকদের নিয়ে এমন আয়োজন চলমান রাখার বিষয়ে আশা ব্যক্ত করেন। দৈনন্দিন রোগীর সেবা প্রদানকালে এমন কিছু বিষয় সামনে আসে যেটা পুথিঁগত বিদ্যাতে সীমাবদ্ধ থাকে না, সেই বিষয়গুলো তুলে ধরে ইন্টার্ন চিকিৎসকদের কাজের আস্থা বাড়ানোই এ আয়োজনের মূল লক্ষ্য।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর