২ ডিসেম্বর, ২০২২ ২১:৫২
নিচে আটকে পড়া নারীকে এক কিলোমিটার টেনে নেয় প্রাইভেটকারটি

‘এটি দুর্ঘটনা নয়, হত্যাকাণ্ড’

অনলাইন ডেস্ক

‘এটি দুর্ঘটনা নয়, হত্যাকাণ্ড’

নিচে আটকে পড়া নারীকে এক কিলোমিটার টেনে নেয় প্রাইভেটকারটি। ইনসেটে বক্তব্য দিচ্ছেন রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. শহীদুল্লাহ

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় প্রাইভেটকারের নিচে নারী আটকে পড়ার পরও তাকে প্রায় এক কিলোমিটার টেনে নিলেন গাড়ির চালক। এতে ওই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় গাড়িচালককে গণপিটুনি দিয়েছে জনতা। 

এ বিষয়ে শুক্রবার রাতে শাহবাগ থানায় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. শহীদুল্লাহ।

তিনি বলেন, ‌‘এটি দুর্ঘটনা নয়, হত্যাকাণ্ড। সাবেক শিক্ষক স্বাভাবিক ছিলেন কি না তা তদন্তের পাশাপাশি আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সড়ক পরিবহন আইন অনুযায়ী শাস্তির বিধান রয়েছে। এ আইনে যাতে শিক্ষকের সর্বোচ্চ শাস্তি হয় এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

আজ শুক্রবার বিকেল ৩টার দিকে ঢাবির কেন্দ্রীয় জামে মসজিদ এলাকা থেকে নীলক্ষেত মোড় পর্যন্ত ওই নারীকে টেনে নিয়ে যায় প্রাইভেটকারটি। এই গাড়ির চালক ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আজহার জাফর শাহ। নৈতিক স্খলনজনিত কারণে ২০১৮ সালে তাকে চাকরিচ্যুত করে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর