১০ ডিসেম্বর, ২০২২ ১৬:০৬

রংপুরে ভ্যাট দিবস উপলক্ষে সেমিনার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে ভ্যাট দিবস উপলক্ষে সেমিনার

১০ ডিসেম্বর জাতীয় ভ্যাট দিবস। দিবসটি উপলক্ষে রংপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট বিভাগ এক সেমিনারের আয়োজন করে। নগরীর সেন্টাল রোডস্থ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট অফিসের সম্মেলন কক্ষে এই সেমিনার অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সর্বোচ্চ ভ্যাট প্রদানকারীদের সম্মাননা দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (আন্তর্জাতিক কর) মো. আব্দুল মজিদ। বিশেষ অতিথি ছিলেন রংপুর কর অঞ্চলের কর কমিশনার আবুল কালাম, পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি মুহা. আবদুল আলিম মাহামুদ, স্থানীয় সরকার পরিচালক (রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়) ফজলুল কবীর ও রংপুর চেম্বারের প্রেসিডেন্ট মোস্তফা সোহরাব টিটু।

সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন রংপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার অরুন কুমার বিশ্বাস। মূল প্রবন্ধ উপস্থাপন করেন যুগ্ম কমিশনার মোহাম্মদ আরিফুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাস।

অনুষ্ঠানে ২০২০-২১ অর্থ বছরে রংপুরে আওতাধীন ৮ জেলায় উৎপাদন, সেবা ও ব্যবসায় তিন ক্যাটাগরিতে সর্বোচ্চ মূসকদাতা হিসেবে ১৮ জন ব্যবসায়ী ও ব্যবসা প্রতিষ্ঠানকে সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর