২১ মে, ২০২৪ ১৯:৩০

রাজধানীতে পৃথক ঘটনায় দু'জনের মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক

রাজধানীতে পৃথক ঘটনায় দু'জনের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর মতিঝিল ও খিলগাঁও পৃথক দুটি ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে মতিঝিলের মেট্রোরেল এলাকা থেকে মো. মকবুল হোসেন (৪৫) নামে এক রিকশাচালক ও খিলগাঁওয়ের নাগদার পার ফুটপাতের উপর থেকে অজ্ঞাত (৬৫) পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার মতিঝিল থেকে বিকাল পৌনে ৫টার দিকে এবং খিলগাঁও থেকে সাড়ে ৫টার দিকে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায় পুলিশ।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) রায়হান জানান, নিহত মকবুল হোসেন নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার চেংরাজ কান্দি গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। বর্তমানে গোড়ান ছাপড়া মসজিদ এলাকায় ভাড়া থাকতেন। খবর পেয়ে মতিঝিলের দৈনিক বাংলার মোড় মেট্রোরেলের নিজ থেকে অচেতন অবস্থায় ওই রিকশাচালককে উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে আমরা জানতে পারি ওই রিকশাচালক অসুস্থ হয়ে ঘটনাস্থলে অচেতন হয়ে পড়েছিল। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। নিহত রিকশা চালকের সঙ্গে থাকা মোবাইল ফোনে আমরা তার পরিবারের সদস্যদের খবর দিয়েছি। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

অপরদিকে খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অচেতন অবস্থায় অজ্ঞাত ওই ব্যক্তিকে উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জানান অজ্ঞাত ওই ব্যক্তিটি আর বেঁচে নেই।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে আমরা ওই ব্যক্তির নাম পরিচয় জানতে পারিনি। তাই প্রযুক্তি সহায়তায় তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে। মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর