২৭ মে, ২০২৪ ১৫:০০

কদমতলীতে পৃথক ঘটনায় দুইজনের লাশ উদ্ধার

ঢামেক প্রতিনিধি

কদমতলীতে পৃথক ঘটনায় দুইজনের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর কদমতলীতে পৃথক ঘটনায় এক গৃহবধূ ও অটোরিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা হলেন রাহিমা ও নুরু উদ্দিন। ময়নাতদন্তের জন্য তাদের লাশ দুটি সোমবার সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছেন। মোবাইল নিয়ে কথা-কাটাকাটির জের ধরে স্ত্রীর সাথে অভিমানে অটো চালক স্বামী নুরু উদ্দিন (১৯) আত্মহত্যা করেছেন। 

সংবাদ পেয়ে কদমতলী থানার উপ-পরিদর্শক (এসআই) আহসান হাবীব অত্র থানাধীন ঢাকা মেস তেলকল মোল্লা বাড়ির ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার করে, আইনি প্রক্রিয়া শেষে সোমবার সকালে ঢামেক মর্গে পাঠান। 

নোয়াখালী জেলার কবির হাট উপজেলার নলুয়া ভুঁইয়ার হাট গ্রামের আলাউদ্দিন ও মা ফাতেমা বেগমের ছেলে নুরু উদ্দিন। তার স্ত্রী আনিকাকে নিয়ে ঐ বাসায় থাকতো। 

অপরদিকে একই দিন উপ-পরিদর্শক (এসআই) কামরুন নাহার, ট্রিপল নাইনে সংবাদ পেয়ে মুরাদপুর হাইস্কুল রোড বাসা থেকে রবিবার দিবাগত ভোর রাত সাড়ে ৪টার দিকে রাহিমা বেগম (২২) নামে গৃহবধূর লাশ উদ্ধার করেন।  

তিনি জানিয়েছেন, মৃতার ভাই সবুজ ট্রিপল নাইনে ফোন করে জানিয়েছেন, তার ভগ্নিপতি তার বোনকে সম্ভবত মেরে ফেলেছে। এমন সংবাদের ভিত্তিতে ঐ বাসা থেকে লাশটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। 

তিনি জানান, রাহিমা দীর্ঘদিন যাবত অসুস্থ ছিল। গত ২৬ মে রাত সাড়ে চারদিকে স্বামী আল-আমিন তার স্ত্রীকে ডাকাডাকি করেন। কোন সারা শব্দ না দেয়ায়, তিনি তার স্বজনদের সংবাদ দেন। পরে তারা ঐ বাসায় গিয়ে তাকে মৃত অবস্থায় পায়। তিনি আরও বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার বসন্তপুর গ্রামের মো: সুরুজ ও মা সুরমা বেগমের মেয়ে রাহিমা। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর