শিরোনাম
প্রকাশ : ৫ জানুয়ারি, ২০২০ ০৯:৫৫

ই-টিকেটিংয়ের বিষয়ে ই-লার্নিং কোর্সের উদ্বোধন

অনলাইন ডেস্ক

ই-টিকেটিংয়ের বিষয়ে ই-লার্নিং কোর্সের উদ্বোধন

ই-টিকেটিং এবং ট্রাভেল এজেন্ট অফিসার কোর্সের শিক্ষার্থীদের সনদপত্র প্রদান করেছে এইচ বি এভিয়েশন ট্রেনিং সেন্টার। ৩ জানুয়ারি রাজধানীর পল্টনে একটি অভিজাত কনভেনশন সেন্টারে শিক্ষার্থীদের হাতে সনদপত্র তুলে দেয়া হয়। এসময় এভিয়েশন এবং ট্রাভেল ট্যুরিজম সেক্টরে তরুণদের কর্মসংস্থানের সম্ভাবনা সংক্রান্ত আলোচনা অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মাধ্যমে এইচ বি এভিয়েশন ট্রেনিং সেন্টার বাংলাদেশে প্রথম ই-টিকেটিং এর উপর ই-লার্নিং কোর্সের উদ্বোধন করেছে। 
এতে ই টিকেটিং সফটওয়্যার সেবার এর কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ সাইফুল হক, হযরত শাহজালাল ইন্টারন্যাশনাল বিমান বন্দর এর প্রাক্তন “ওসি ইমিগ্রেশন” আব্দুল হাকিম,  বিভিন্ন এয়ারলাইন্স এর কর্মকর্তাগণ হ বিভিন্ন ট্রাভেল এজেন্সির ম্যানেজার এবং এভিয়েশন এর সাথে সম্পৃক্ত ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এইচবি এভিয়েশন ট্রেনিং সেন্টারের চেয়ারম্যান যাকি এস বারী বলেন, আমাদের এই আয়োজনটির মাধ্যেমে যারা এয়ার টিকেটিং এবং ট্রাভেল ট্যুরিজমে সেক্টরে চাকরি খুঁজছেন এবং যারা এই ট্রেডে চাকরি দিচ্ছেন, তাদেরকে একটি প্লাটফর্মে দাঁড় করাবার চেষ্টা করে যাচ্ছি, এতে এই ট্রেডের সকলেই উপকৃত হবে। আর এছাড়া এই ই-লার্নিং এর মাধ্যমে দেশের যে কোন প্রান্ত থেকে যে কেউ ই-টিকেটিং এবং ট্রাভেল ট্যুরিজম সেক্টরের কাজ শিখতে পারবেন।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য