৩ জুন, ২০২৩ ০৪:৩৪

রাজধানীর র‍্যাবের অভিযানে তিন ছিনতাইকারীকে গ্রেফতার

অনলাইন ডেস্ক

রাজধানীর র‍্যাবের অভিযানে তিন ছিনতাইকারীকে গ্রেফতার

প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ী থানার যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকা থেকে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতাররা হলেন- মো. কাল্লু (৩৩), মো. শান্ত (২৪) ও মো. জাহিদ (২৫)।
 
গ্রেফতার ওই তিনজন পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা, স্বর্ণালঙ্কার ও মোবাইলসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করতো। শুক্রবার (২ জুন) এ তথ্য জানান র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব।
 
তিনি জানান, বৃহস্পতিবার (১ জুন) র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকায় একটি অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে টাকা-পয়সা, স্বর্ণালঙ্কার ও মোবাইলসহ বিভিন্ন মূল্যবান সম্পদ ছিনতাই করে আসছিল। এছাড়া গ্রেফতার মো. কাল্লুর বিরুদ্ধে যাত্রাবাড়ী ও মুগদা থানায় দুটি ছিনতাই ও একটি মাদক মামলা এবং মো. শান্তর বিরুদ্ধে কোতয়ালী ও গেন্ডারিয়া থানায় একটি ছিনতাই ও পাঁচটি মাদক মামলা রয়েছে। গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় একটি ছিনতাই মামলা রুজু করা হয়েছে।
 
 
বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর