Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৬ জুন, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৫ জুন, ২০১৯ ২৩:১০

যুবদলের মিছিল-সমাবেশ

যারা ইতিহাস বিকৃত করছে জনগণ তাদের উচিত শিক্ষা দেবেই

নিজস্ব প্রতিবেদক

যারা ইতিহাস বিকৃত করছে জনগণ তাদের উচিত শিক্ষা দেবেই

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবিতে রাজধানীতে মিছিল শেষে সমাবেশ করেছে যুবদল।

তারা গতকাল দুপুরে মিছিল শেষে নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে। এতে বক্তারা ১৩ জুন জাগো ফাউন্ডেশন আয়োজিত সেমিনারে বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান সম্পর্কে বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের বক্তব্যের তীব্র সমালোচনা করেন।

সমাবেশে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ   বলেন, দেশ থেকে মহান মুক্তিযুদ্ধের সত্য ইতিহাস মুছে ফেলা হচ্ছে। ইতিহাস বিকৃতিতে বিকারগ্রস্ত ব্যক্তিদের মাঠে নামাচ্ছে এ সরকার।

রিজভী আহমেদ আরও বলেন, জিয়াউর রহমান বীরউত্তম সম্পর্কে বিচারপতি মানিকের মতো শাসকগোষ্ঠীর দোসররা আজ ধৃষ্টতাপূর্ণ বক্তব্য রাখছেন। অবান্তর, অসত্য ও বিকৃত বক্তব্য প্রদানের বিকারগ্রস্ত লোকদের মাঠে নামিয়েছে। একদিন এদেশের জনগণ উচিত শিক্ষা দেবেই। সত্যকে কোন দিনই মুছে ফেলা যাবে না।

কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে রিজভী আহমেদ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দিয়ে কারাবন্দী রেখে শেখ হাসিনা প্রতিহিংসার আগুন নেভাচ্ছেন। বেগম জিয়াকে মুক্তি না দিয়ে বর্তমান অবৈধ নিষ্ঠুর সরকার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। গুম-খুন-ক্রসফায়ার-অপহরণ-ভয় ও শঙ্কার বর্তমান এই দুঃসময় অতিক্রম করে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর