শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২ জানুয়ারি, ২০২০ ০০:০০

নির্বাচিত হলে প্রথম ৯০ দিনের মধ্যে মৌলিক সেবা নিশ্চিত করব : তাপস

নিজস্ব প্রতিবেদক

নির্বাচিত হলে প্রথম ৯০ দিনের মধ্যে মৌলিক সেবা নিশ্চিত করব : তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচিত হতে পারলে দায়িত্ব গ্রহণের ৯০ দিনের মধ্যে জনগণের মৌলিক সেবাগুলো নিশ্চিত করব। গতকাল সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ প্রতিশ্রুতি দেন।

সুপ্রিম কোর্টের এই আইনজীবী বলেন, আমাদের তরুণ সমাজ পর্যাপ্ত খেলাধুলা থেকে বঞ্চিত। আমি লক্ষ্য                করেছি ঢাকা দক্ষিণের সব ওয়ার্ডে পর্যাপ্ত খেলাধুলার সুবিধা নেই। এটা আমাদেরকে করতে হবে। এটা একটা দীর্ঘমেয়াদি কার্যক্রম। ৩০ বছর মেয়াদি মহাপরিকল্পনা করব। সেখানে প্রত্যেকটি ওয়ার্ডে যেন খেলাধুলার মাঠ এবং পরিবেশ থাকে সে ব্যবস্থা করব।

 

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের উন্নয়নের পরিকল্পনা এবং জনসেবা নিশ্চিতের বিষয়ে শেখ ফজলে নূর তাপস বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি ইনশা আল্লাহ, দায়িত্ব গ্রহণের পর প্রথম ৯০ দিন হবে মৌলিক সুবিধাগুলো, সেবাগুলো নিশ্চিত করা। তার সঙ্গে সঙ্গে মহাপরিকল্পনার কার্যক্রম হাতে নেওয়া হবে।  

ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপি এবং আওয়ামী লীগ প্রার্থী দুজনই নতুন, এমন প্রশ্নে তিনি বলেন, যদিও এই সিটি করপোরেশন নির্বাচনে আমি নতুন। কিন্তু ঢাকা-১০ আসনে আমি দীর্ঘদিন কাজ করেছি। সেখানে অনেক প্রতিকূলতার মাঝে উন্নয়নের কাজ করেছি। ঢাকাবাসীর উন্নয়ন ও উন্নত রাজধানী উপহার দেওয়ার জন্য কাজ করবেন বলেও জানান ফজলে নূর তাপস।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর