শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৩১ মার্চ, ২০২০ ০১:১০

জাপা দুর্গতদের পাশে ছিল থাকবে

-জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক

জাপা দুর্গতদের পাশে ছিল থাকবে

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, জাপা সব সময় দুর্গতদের পাশে ছিল। সারা জীবন অসহায় মানুষের পাশে থাকবে। তিনি বলেন, এই মুহূর্তে করোনা মোকাবিলায় চিকিৎসকরাই সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তাই চিকিৎসকদের সুরক্ষিত রাখতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। গতকাল  একটি হাসপাতালে চিকিৎসকদের মাঝে হ্যান্ড গ্লাভস, মাস্ক ও গাউনসহ পিপিই বিতরণ শেষে গণমাধ্যম কর্মীদের তিনি এ কথা বলেন। জি এম কাদের আরও বলেন, জাপার পক্ষ থেকে করোনা মোকাবিলায় কমিটি গঠন করা হবে। কেন্দ্রীয় কমিটির আওতায় বিভাগীয় ও জেলা-উপজেলা পর্যায়ের কমিটি কাজ করবে।

অসহায়ের পাশে বাবলা : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, মানবসেবার চেয়ে বড় রাজনীতি পৃথিবীতে আর কিছু নেই। তাই জাতির এ দুর্যোগে দলমতনির্বিশেষে একযোগে অসহায় মানুষের সেবায় কাজ করতে হবে। গতকাল রাজধানীর শ্যামপুর মুন্সীবাড়ী এলাকার সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদ, জাপা নেতা ইবরাহিম মোল্লা, সুজন দে প্রমুখ।

করোনা নিয়ে জাপার কেন্দ্রীয় ও বিভাগীয় সমন্বয় কমিটি : জাপা চেয়ারম্যান জি এম কাদের প্রধান সমন্বয়কারী ও পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে সদস্য সচিব করে ২৫ সদস্যের করোনা দুর্যোগ মোকাবিলা কেন্দ্রীয় সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। একই সঙ্গে জেলা ও উপজেলাগুলোতে সরেজমিন কাজ করতে আট বিভাগীয় কমিটি গঠন করা হয়। কেন্দ্রীয় কমিটিতে রয়েছেন : আনিসুল ইসলাম মাহমুদ, এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু, সালমা ইসলাম, মাহমুদুল ইসলাম চৌধুরী, মো. আবুল কাশেম, সৈয়দ মোহাম্মদ আবদুল মান্নান, এস এম ফয়সল চিশতি, মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, মো. আজম খান, সফিকুল ইসলাম সেন্টু, পীরজাদা শফিউল আল মুনির, মাসুদ উদ্দীন চৌধুরী, আবদুস সাত্তার, আলমগীর সিকদার  লোটন, জহিরুল ইসলাম জহির, সেলিম ওসমান, নাসির উদ্দীন মাহমুদ, আহসান আদেলুর রহমান, ডা.  মো. মোস্তাফিজুর রহমান আকাশ ও ডা. আব্দুল্লা আল ফাত্তাহ।

 বিভাগীয় সমন্বয়কারীরা হলেন ঢাকা- লিয়াকত হোসেন খোকা, সিলেট-এ. টি.ইউ তাজ রহমান, খুলনা-সাহিদুর রহমান টেপা, ময়মনসিংহ-ফকরুল ইমাম, চট্টগ্রাম- রেজাউল ইসলাম ভূঁইয়া, রংপুর- শামীম হায়দার পাটোয়ারী ও বরিশাল- গোলাম কিবরিয়া টিপু।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর