সোমবার, ২৬ এপ্রিল, ২০২১ ০০:০০ টা

সেতুমন্ত্রীর বোনের বাসায় ককটেল হামলা, পুলিশ মোতায়েন

নোয়াখালী প্রতিনিধি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট বোন তাহেরা বেগমের বাসা লক্ষ্য করে ককটেল হামলা হয়েছে। তবে এ ঘটনায় কেউ আহত হননি। বাসার সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। গত শনিবার রাত ১২টা ২০ মিনিটের দিকে উপজেলার বসুরহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মন্ত্রীর ছোট বোনের বাসা তাহেরা মঞ্জিল লক্ষ্য করে এ হামলা চালানো হয়। কোম্পানীগঞ্জ থানার (ওসি) ঘটনাস্থল পরিদর্শন করে বাসার সামনে পুলিশ মোতায়েন করেন। তাহেরা বেগম জানান, তার বড় ছেলে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র হিসেবে দায়িত্ব পালন করছেন। উপজেলা আওয়ামী লীগের রাজনীতি নিয়ে তার বড় ছেলের সঙ্গে তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরোধ চলছে।

ওই বিরোধের জের ধরে কাদের মির্জার কয়েকজন অনুসারী এই ককটেল হামলার ঘটনা ঘটিয়েছে। সেতুমন্ত্রীর ভাগনে হুমায়ন রশীদ মিরাজ জানান, রাত ১২টা ২০ মিনিটের দিকে কাদের মির্জার অনুসারী কেচ্ছা রাসেল, সাজু, দীপক, জিসানসহ ৬-৭ জন বাসার পেছন থেকে বাসা লক্ষ্য করে ককটেল হামলা চালায়। এ সময় তারা বিকট শব্দে ১৫টির মতো ককটেল বিস্ফোরণ ঘটায়।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগের সত্যতা পেয়ে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

সর্বশেষ খবর