মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১ ০০:০০ টা

মেহেন্দিগঞ্জে ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, কিশোর আটক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার বিদ্যানন্দপুর ইউনিয়নে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণের অভিযোগে এক কিশোরকে (১৬) গ্রেফতার করেছে পুলিশ। গত রবিবার বিকালে কিশোরকে শিশু আদালতে সোপর্দ করা হলে বিচারক আবু শামীম আজাদ তাকে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে প্রেরণের নির্দেশ দেন। একই সঙ্গে ডাক্তারি পরীক্ষার জন্য নির্যাতিত ছাত্রীকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের নির্দেশ দিয়েছেন শিশু আদালত। স্কুল ছাত্রীর স্বজনরা জানান, ৬ আগস্ট বিকালে ঘর থেকে বের হয়ে পার্শ্ববর্তী দোকানে যায় ওই ছাত্রী। বাড়ি ফেরার পথে অভিযুক্ত ও তার এক সহযোগী জোরপূর্বক স্কুল ছাত্রীকে তুলে নিয়ে পার্শ্ববর্তী বাগানে নিয়ে যায়। সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় ধর্ষণের বিষয়টি প্রকাশ করলে তাকে হত্যার হুমকি দেয়। ওই শিশু বাড়ি ফিরে তার মাকে সব কিছু বলে দেয়।

এদিকে এ ঘটনায় স্কুল ছাত্রীর মা মামলা করতে চাইলে অভিযুক্ত কিশোরের পরিবারের পক্ষ থেকে বাধা দিয়ে সালিশির প্রস্তাব দেয়। ৭ আগস্ট কাজিরহাট থানা পুলিশ বিষয়টি জানতে পেরে স্কুল ছাত্রী ও তার মাকে থানায় ডেকে নেয়। এরপর স্কুল ছাত্রীর মা বাদী হয়ে মামলা দায়ের করেন।

কাজিরহাট থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, ধর্ষণ মামলা দায়েরের পর শনিবার রাতে চর মাধবরায় গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করে গত রবিবার বিকালে শিশু আদালতে সোপর্দ করা হয়। শিশু আদালত তাকে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে প্রেরণের নির্দেশ দেন। অভিযুক্ত ধর্ষকের সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে তিনি জানান।

সর্বশেষ খবর