বুধবার, ২৪ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

ট্রেনের ধাক্কায় আনসার সদস্যের মৃত্যু, যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে ট্রেনের ধাক্কায় আবদুল হাকিম (৪৮) নামে এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। তিনি নায়েক হিসেবে কর্মরত ছিলেন। গতকাল সকাল ১০টায় তেজগাঁয়ের নাখালপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে দুপুর পৌনে ১২টায় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। এ ছাড়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নতুন ভবন ও রান্নাঘরের মাঝের ফাঁকা জায়গা থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

ওই আনসার সদস্য সংসদ ভবনে ডিউটি করতেন। গতকাল সকালে নাখালপাড়া রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কা লাগে। তার বাড়ি ময়মনসিংহের সদর উপজেলার সুহিল এলাকায়। তার বাবা মৃত হাসান আলী মৃধা। এদিকে গতকাল সকালে ঢামেক হাসপাতালের নতুন ভবন ও রান্নাঘরের মাঝের ফাঁকা জায়গা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

 পরে জানা গেছে, ওই যুবকের নাম মনির হোসেন রাসেল (৩০)।

সূত্র জানায়, গত ৩ সেপ্টেম্বর তার মেরুদন্ডের জটিল সমস্যা নিয়ে ১১৩ নম্বর ওয়ার্ডে ভর্তি হন রাসেল। ২২ অক্টোবর থেকে তিনি হাসপাতালের নতুন ভবনের ৫০২ নম্বর ওয়ার্ডের ৩৭ নম্বর বেডে ভর্তি ছিলেন। রাসেলের বাড়ি ফেনীর ফুলগাজী উপজেলার ধর্মপুর গ্রামে। তবে তিনি মা রাশিদা বেগমের সঙ্গে গাজীপুরে থাকতেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, ধারণা করা হচ্ছে, নতুন ভবনের ওপর থেকে পড়ে মৃত্যু হয়েছে ওই যুবকের। এটি আত্মহত্যা, নাকি অন্য কিছু, তা তদন্ত করে দেখা হবে। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। এক হাত ভাঙা। তার পরনে কালো গেঞ্জি ও লুঙ্গি ছিল।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর