রবিবার, ৩ জুলাই, ২০২২ ০০:০০ টা

রাজধানীতে সড়কে ঝরল দুই প্রাণ

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর গুলিস্তানে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে নিহত জাহাঙ্গীর মাতবরের (৩৫) গ্রামের বাড়ি ফরিদপুরের বোয়ালমারী থানার পূর্বদিতে। অন্যজনের পরিচয় জানা যায়নি। তার আনুমানিক বয়স ৩০ বছর। জাহাঙ্গীরের ভাগ্নে অহিদুল ইসলাম জানান, জাহাঙ্গীর গ্রামে কৃষিকাজ করতেন। পারিবারিক কাজে ঢাকায় আসেন। শুক্রবার সকালে পুরান ঢাকা থেকে তারা চারজন ফকিরাপুল যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হয়ে গুলিস্তান যান। সেখানে সড়ক পার হওয়ার সময় একটি বাস আরেকটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় জাহাঙ্গীরকে চাপা দেয়। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পল্টন থানার এএসআই এনামুল হক জানান, গুলিস্তানে মনজিল পরিবহনের একটি বাস পথচারী জাহাঙ্গীরকে চাপা দেয়। চাপা দিয়ে বাসটি আইল্যান্ডের ওপর ওঠে যায়। ঘটনার পরপরই বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

অন্যদিকে, শুক্রবার রাতে গুলিস্তানে ট্রাকের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৩০) যুবকের মৃত্যু হয়েছে। তার পরনে ছিল লাল গেঞ্জি ও জিন্সের প্যান্ট। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, পথশিশু সাব্বির ও শাকিল ওই তরুণকে আহত অবস্থায় ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর