শুক্রবার, ২২ জুলাই, ২০২২ ০০:০০ টা

বরিশালে করোনায় আরও একজনের মৃত্যু চট্টগ্রামে আক্রান্ত ৬৬

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও চট্টগ্রাম

বরিশালে করোনায় আরও একজনের মৃত্যু চট্টগ্রামে আক্রান্ত ৬৬

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনায় ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন রোগীর মৃত্যু হয়েছে। চট্টগ্রামে নতুন করে আক্রান্ত হয়েছেন ৬৬ জন।

বরিশাল : বুধবার করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন ৪ জন রোগী। গত ২৪ ঘণ্টায় নতুন কোনো রোগী করোনা ওয়ার্ড থেকে ছাড়পত্র নেননি এবং নতুন করে কেউ করোনা ওয়ার্ডে ভর্তি হয়নি। এই সময়ে চিকিৎসাধীন অবস্থায় একজন রোগীর মৃত্যু হয়েছে। তার করোনা পজেটিভ। গতকাল সকালে চিকিৎসাধীন ছিল ৩ জন। এ নিয়ে ২০২০ সালের ১৭ মার্চের পর থেকে এ পর্যন্ত মেডিকেলের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ১ হাজার ৪৭৮ জন রোগীর মৃত্যু হয়েছে। এদিকে মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় আগের দিনের চেয়ে শনাক্তের হার কিছুটা কমেছে। গতকাল ৮৪ জনের নমুনা পরীক্ষায় ১০ জনের করোনা পজেটিভ হয়েছে। শনাক্তের হার ১১.৯০ ভাগ।

চট্টগ্রাম: চট্টগ্রামে করোনাভাইরাসে নতুন করে ৬৬ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪  ঘণ্টায় ৩৮৯টি নমুনা পরীক্ষা করে ৬৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ১৬ দশমিক ৯৬ শতাংশ। চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, চট্টগ্রামে নতুন আক্রান্তদের মধ্যে মহানগরের ৪৬ জন এবং উপজেলার ২০ জন।  ইতোমধ্যে চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয় ১ লাখ ২৮ হাজার ২৬০ জন। এর মধ্যে মহানগর এলাকায় ৯৩ হাজার ৪৮৯ জন এবং উপজেলায় ৩৪ হাজার ৭৭১ জন। মোট মারা গেছেন ১ হাজার ৩৬৭ জন। এর মধ্যে মহানগর এলাকায় ৭৩৭ জন এবং উপজেলায় ৬৩০ জন।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর