শুক্রবার, ২৯ জুলাই, ২০২২ ০০:০০ টা

মিডিয়া কর্মীদের দেশের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : বসুন্ধরা চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

মিডিয়া কর্মীদের দেশের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : বসুন্ধরা চেয়ারম্যান

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান গতকাল স্যাটেলাইট টিভি চ্যানেল ‘নিউজ ২৪’-এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন -বাংলাদেশ প্রতিদিন

মিডিয়া কর্মীদের দেশের স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। তিনি বলেন, আপনারা দেশের উন্নয়নে কাজ করবেন, গরিব মানুষের পক্ষে কথা বলবেন। ইদানীং দেখা যাচ্ছে কয়েকটি মিডিয়া দেশকে অস্থির করার জন্য তৎপর। আমি ৪০ বছর ধরে ব্যবসা জগতে থেকে যত দূর বুঝি, এ দেশে সবাই অস্থির হয়ে যাওয়ার মতো এমন কিছু হয়নি। কৃষিতে আমরা দৃষ্টান্ত স্থাপন করেছি, বাণিজ্যে দৃষ্টান্ত স্থাপন করেছি। বাংলাদেশ আজকে অনেক বড় একটা জায়গায় দাঁড়িয়ে আছে। তাই স্বাধীনতার পক্ষে কাজ করা আমাদের মিডিয়া শক্তিশালীভাবে এগিয়ে যাক, বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাক। গতকাল বেসরকারি স্যাটেলাইট নিউজ চ্যানেল ‘নিউজ ২৪’-এর সপ্তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এসব কথা বলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার ‘পুষ্পগুচ্ছ’ হলে আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে নিউজ টোয়েন্টিফোর ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন, চ্যানেলটির নির্বাহী সম্পাদক রাহুল রাহা উপস্থিত ছিলেন। অতিথিদের ফুলেল শুভেচ্ছা, ভালোবাসার কথন ও কেক কাটার মধ্য দিয়ে উদ্যাপিত হয় এ অনুষ্ঠান। অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, ‘অগ্রসর চিন্তা নিয়ে নিউজ টোয়েন্টিফোর কাজ করে চলেছে। যে স্বপ্নের বাংলাদেশ আমরা চেয়েছিলাম, সে স্বপ্ন এরা দেখছে। স্বপ্নের বাংলাদেশ নির্মাণে অগ্রণী ভূমিকা পালন করুক নিউজ টোয়েন্টিফোর, এ প্রত্যাশা করি।’ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, ‘সপ্তম বছরেই অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করেছে নিউজ টোয়েন্টিফোর। এর সংবাদ ভালো লাগে, তা দেখে আমি আপ্লুত হই। দেশকে এগিয়ে নিতে আমাদের যে লক্ষ্য, তাতে চ্যানেলটি ভূমিকা রাখছে।’ ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান বলেন, সৎ, নির্ভীক সাংবাদিকতার মাধ্যমে নিউজ টোয়েন্টিফোর যে জনপ্রিয়তা অর্জন করেছে, তা আগামীতেও অব্যাহত থাকবে।

কেক কাটা এবং শুভেচ্ছা বক্তব্য শেষে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান ফুল দিয়ে চ্যানেলটির প্রতি ভালোবাসা প্রকাশ করেন এবং শুভেচ্ছা জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর