শুক্রবার, ১২ আগস্ট, ২০২২ ০০:০০ টা
নারায়ণগঞ্জ আওয়ামী লীগ

নীলাকে অব্যাহতির বিরুদ্ধে মন্ত্রী দস্তগীর

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদকের পদসহ দলীয় সব পদ থেকে ফেরদৌসী আলম নীলাকে অব্যাহতি দেওয়ার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন বস্ত্র ও পাটমন্ত্রী গাজী গোলাম দস্তগীর। মন্ত্রী বৃহস্পতিবার দুপুরে আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির      সভায় বক্তৃতাকালে অব্যাহতিদান প্রক্রিয়ার সমালোচনা করেন এবং দ্রুত এই আদেশ প্রত্যাহারের আহ্বান জানান।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাইয়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহীদ বাদলের সঞ্চালনায় সভায় আরও বক্তৃতা করেন সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, সদস্য শীলা পাল, আড়াইহাজার উপজেলা চেয়ারম্যান মুজাহিদুর রহমান হেলো সরকার প্রমুখ।

জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে ফের উদ্দেশ করে বস্ত্র ও পাটমন্ত্রী এবং সংসদ সদস্য (নারায়ণগঞ্জ-১) গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেন, নীলাকে অব্যাহতি দানের আদেশ বিধিসম্মত হয়নি। আপনারা শোকজ করে জবাব চাইতে পারতেন। পরে জবাবসহ কার্যনির্বাহী কমিটিতে উত্থাপন করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া যেত। মন্ত্রীর অভিমতের সঙ্গে একাত্মতা প্রকাশ করে অনেকে এ সময় হাত তোলেন। নীলার বিরুদ্ধে নেওয়া ব্যবস্থাকে কেন্দ্র করে সভার শুরুতে উত্তপ্ত বক্তব্য দেওয়া হয়।

৪ আগস্ট জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদলের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নীলাকে অব্যাহতি দেওয়ার কথা প্রকাশ করা হয়েছে। এতে বলা হয়, সংগঠন বিরোধী কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকার দায়ে নীলার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর