বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

সব ব্যারিকেড ভেঙে চলবে আন্দোলন : রিজভী

নিজস্ব প্রতিবেদক, খুলনা

সব ব্যারিকেড ভেঙে চলবে আন্দোলন : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে অংশ নেওয়া মানুষকে আর গুলি করে হত্যা করা যাবে না। বাঁশের লাঠিতে জাতীয় পতাকা ধারণ করে শাসক দলের সব ব্যারিকেড ভেঙে বিএনপির আন্দোলন এগিয়ে যাবে। গতকাল খুলনা প্রেস ক্লাবে বিএনপি নেতা আজিজুল হাসান দুলুর স্মরণসভায় তিনি এসব কথা বলেন। মহানগর ও জেলা বিএনপি যৌথভাবে স্মরণসভার আয়োজন করে। রিজভী বলেন, এই সরকার মিথ্যাচারী। তারা নিজেদের অপকর্মের দায় অন্যের ঘাড়ে চাপাতে চায়। ইডেন কলেজে কলঙ্কজনক ইতিহাস জন্ম দিয়েছে তারা। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতা-কর্মীদের ওপর হামলা হয়েছে।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার যেনতেনভাবে ক্ষমতা ধরে রাখতে চায়। ৩১ জুলাই থেকে এ পর্যন্ত আন্দোলনে পুলিশের গুলিতে চারজন নিহত হয়েছে।  তিনি বলেন,  মুন্সীগঞ্জে পুলিশের গুলিতে শাওন নিহত হলে এসপি বলেছেন ঠেলাঠেলিতে মারা গেছে। গুম, খুন, অপহরণ, হামলা মামলা করে আর আন্দোলন দমন করা যাবে না।

মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনার সভাপতিত্বে সমাবেশে মুখ্য আলোচক ছিলেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল। মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন ও জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পীর সঞ্চালনায় বক্তৃতা করেন বিভাগীয় সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম অমিত, দলীয় নেতা কামরুজ্জামান রতন, মীর সরাফত আলী সপু, আজিজুল বারী হেলাল, জয়ন্তকুমার কুণ্ডু, শামীমুর রহমান শামীম প্রমুখ।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর