শনিবার, ২৬ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

দেশবরেণ্য ছয় গুণীকে সংবর্ধনা দিলেন রাসিক মেয়র

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী সিটি করপোরেশনের আয়োজনে দেশবরেণ্য ছয় গুণীজনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টায় নগর ভবনের গ্রিন প্লাজায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান হয়। সংবর্ধিত গুণীজনদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন, উত্তরীয় পরিয়ে তাঁদের হাতে ক্রেস্ট ও সংবর্ধনা স্মারক তুলে দেন মেয়র লিটন। অনুষ্ঠানে সংবর্ধনা স্মারকপত্রের মোড়ক উন্মোচন করেন অতিথিরা।

সংবর্ধিত গুণীজনেরা হলেন-আইন কমিশনের চেয়ারম্যান ও সাবেক প্রধান বিচারপতি এ বি এম খায়রুল হক, আইন কমিশনের সদস্য বিচারপতি এ টি এম ফজলে কবীর, অর্থনীতিবিদ, লেখক ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর অধ্যাপক ড. আতিউর রহমান, প্রখ্যাত সাংবাদিক-কলামিস্ট ও লেখক বীর মুক্তিযোদ্ধা আবেদ খান, শিক্ষাবিদ, নাট্যকার ও লেখক অধ্যাপক রতন সিদ্দিকী ও চিত্রশিল্পী বীর মুক্তিযোদ্ধা শাহাব উদ্দিন আহমেদ (অনুপস্থিত)।

স্বাগত বক্তব্যে রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, দেশবরেণ্য গুণীজনেরা দেশের জন্য, জাতির জন্য, স্বাধীনতার মূল স্রোত ধরে রাখার জন্য, সংবিধান সমুন্নত রাখার জন্য যা যা করেছেন, সে ঋণ শোধ করা সম্ভব নয়।

অনুষ্ঠানে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, রাজশাহী জেলা প্রশাসক আবদুল জলিল, রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, বাংলাদেশ শিশু একাডেমির মহাপরিচালক আনজীর লিটন, সমাজসেবী ও নারীনেত্রী শাহীন আকতার রেণী উপস্থিত ছিলেন। এর আগে সকালে নগরীর সিঅ্যান্ডবি মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে এবং কাদিরগঞ্জে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন সংবর্ধিত গুণীজনেরা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর