বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩ ০০:০০ টা

বরিশালে পাচারকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার, ২ কিশোরী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে গৃহকর্মী ও পার্লারে কাজ দেওয়ার কথা বলে দুই কিশোরীকে জিম্মি করে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে পাচারকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ওই দুই কিশোরীকে উদ্ধার করা হয়। মঙ্গলবার গভীর রাতে নগরীর বগুড়া রোডের হাবিব ভবনে অভিযান চালিয়ে কিশোরীদের উদ্ধার এবং ৩ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হচ্ছে, আবদুল কালাম, রহিমা বেগম ও বেল্লাল মল্লিক। এর আগে মঙ্গলবার সকালে ওই পাচারকারীদের কবল থেকে রক্ষা পাওয়া বরগুনার তালতলীর এক কিশোরী কোতোয়ালি থানায় অভিযোগ করেন।

অভিযোগে সে জানায়, গৃহকর্মীর কাজ দেওয়ার কথা বলে ওই কিশোরীকে নারী পাচারকারীদের কাছে বিক্রি করে দেওয়া হয়। সেখানে তাকে চোখ বেঁধে হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক ধর্ষণ এবং পতিতাবৃত্তিতে বাধ্য করা হয়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে বাড়ির উদ্দেশ্যে গাড়িতে উঠিয়ে দেওয়া হয়। পরে সে থানায় গিয়ে অভিযোগ করে।

তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান শনাক্ত করে মঙ্গলবার রাতে পাচারকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এ সময় ওই বাসায় জিম্মি থাকা দুই কিশোরীকে উদ্ধার করা হয়। পাচারকারী চক্রের অন্য সদস্যদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

এদিকে এ ঘটনায় মানব পাচার আইনে মামলা দায়েরসহ নারী পাচারকারী চক্রের অন্য সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ার হোসেন।

 

 

সর্বশেষ খবর