বৃহস্পতিবার, ২০ এপ্রিল, ২০২৩ ০০:০০ টা
সংক্ষিপ্ত

রাজধানীতে বাস উল্টে আহত ১৫

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর শেরেবাংলা নগরের চন্দ্রিমা উদ্যানের পাশে আইল্যান্ডে ধাক্কা খেয়ে মিরপুরগামী বিহঙ্গ পরিবহনের একটি যাত্রীবাহী বাস উল্টে যায়। এ ঘটনায় বাসে থাকা ১৫ জন যাত্রী আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। গতকাল সকালে বাসটি উল্টে যাওয়ার পর পালিয়ে যান চালক ও হেলপার। পুলিশ বলছে, নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায় বাসটি।

ডিএমপির তেজগাঁও ট্রাফিক বিভাগের ডিসি মো. সাহেদ আল মাসুদ বলেন, মিরপুরগামী বিহঙ্গ পরিবহনের একটি বাস চন্দ্রিমা উদ্যান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায়, এরপর ফুটপাতে ধাক্কা খেয়ে উল্টে যায়। এ সময় বাসের ভিতরে ১৫ জন যাত্রী ছিলেন। তারা সবাই আহত হন। তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মধ্যে সমর হালদার নামে এক যুবককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তিনি বলেন, আমি একটি কোম্পানিতে ইলেকট্রিশিয়ান হিসেবে কাজ করি। সকালে পুরানা পল্টনের বাসা থেকে আগারগাঁওয়ে অফিসে যাওয়ার উদ্দেশ্যে বের হই। বিহঙ্গ পরিবহনের একটি বাসে করে যাওয়ার সময় বাসটি রাস্তার মাঝে উল্টে যায়। বাসের সবাই কমবেশি আহত হয়েছেন।

এ বিষয়ে শেরেবাংলা নগর থানার এসআই মো. নজরুল ইসলাম বলেন, বাসটি আইল্যান্ডে ধাক্কা খেয়ে উল্টে যাওয়ার পর চালক ও হেলপার পালিয়ে গেছেন। পরে আমরা বাসটি রাস্তা থেকে সরিয়ে থানায় নিয়ে এসেছি। বাসটি উল্টে যাওয়ার পর সামনের গ্লাস ভেঙে যায়। শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে দুজনকে চিকিৎসাধীন অবস্থায় পেয়েছি। এ ঘটনায় ১৫ জনের মতো আহত হয়েছে বলে জেনেছি। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর