শিরোনাম
প্রকাশ : ২৯ মার্চ, ২০২০ ০০:৩৪

বাগাতিপাড়ায় করোনা সন্দেহে বিশ্ববিদ্যালয় ছাত্রকে রাজশাহী মেডিকেলে প্রেরণ

নাটোর প্রতিনিধি:

বাগাতিপাড়ায় করোনা সন্দেহে বিশ্ববিদ্যালয় ছাত্রকে রাজশাহী মেডিকেলে প্রেরণ

নাটোরের বাগাতিপাড়ায় করোনার উপসর্গের সঙ্গে মিল থাকায় একজন বিশ্ববিদ্যালয় ছাত্রকে রাজশাহী মেডিকেলের করোনা আইসলেশন ইউনিটে পাঠানো হয়েছে। শনিবার রাত পৌনে নয়টার দিকে তাতে রাজশাহী পাঠানো হয়। তার শরীরে সর্দি, জ্বর ও কাশি রয়েছে। ওই ছাত্রের পরিবারের দাবি, সে নিউমোনিয়ায় ভুগছে। 

জানা যায়, গত ১৯ মার্চ ঢাকা থেকে ওই ছাত্রটি বাাতিপাড়ায় উপজেলায় তার নিজ বাড়িতে আসে। তার শরীরে সর্দি, জ্বর, গলব্যাথা ও কাশি থাকায় তিনি একজন চিকিৎসকের কাছে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু বেশ কয়েক দিনে সে সুস্থ না হওয়ায় গ্রামবাসী আতঙ্কিত হয়ে বিষয়টি বাগাতিপাড়া প্রশাসনকে জানায়। এরপর বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে ওই যুবককে বাগাতিপাড়া মেডিকেলে যোগাযোগ করার পরামর্শ দিলে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সে যাননি।

এমতাবস্থায় বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের একটি মেডিকেল টিম ওই ছাত্রের বাড়িতে যায়। এরপর তার শরীরে জ্বর, সর্দি, কাশি ও গল ব্যথা থাকায় রাজশাহী মেডিকেল কলেজের করোনা আইসলেশন ইউনিটে প্রেরণ করেন। 

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক চিকিৎসক ডা. ফরিদুজ্জামান জানান, রোগীর জ্বর, সর্দি, কাশি ও গলব্যাথা থাকায় তাকে রাত পৌনে ৯ টার দিকে রাজশাহী মেডিকেলের করোনা আইসলেশন ইউনিটে পাঠানো হয়েছে। তিনি করোনায় আক্রান্ত কিনা পরীক্ষা ছাড়া বলা যাবে না।  

নাটোরের সিভিল সার্জন ডা. মিজানুর রহমান জানান, ছেলেটির বাড়ি ও আশেপাশের এলাকা লকডাউন করে দেয়া হচ্ছে। 

বিডি প্রতিদিন/মজুমদার


আপনার মন্তব্য