শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ২২:৫৪

বগুড়ায় দুই হাজার পরিবারকে খাদ্য সহায়তা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় দুই হাজার পরিবারকে খাদ্য সহায়তা

করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক বিচ্ছিন্নতায় ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. হাবিবর রহমান। বুধবার বিকেলে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ধর্মমোকাম উচ্চ বিদ্যালয় প্রাঙণে করোনার কারনে বেকার হয়ে পড়া দিনমজুর, ভ্যান চালক ও নিম্ন আয়ের কয়েকশ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে এই আহবান জানান তিনি। 

স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে এই বিতরণ অনুষ্ঠানে এমপি হাবিবর রহমান আরও বলেন, এমন বিপর্যয়ে দেশের প্রতিটি মানুষের মাঝে মানবিক মূল্যবোধ জাগ্রত করতে হবে। প্রাণঘাতী করোনা ভাইরাস রোধে সামাজিক বিচ্ছিন্নতায় দেশের খেটে খাওয়া সাধারণ মানুষ সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছেন। তাই এখনই তাদের পাশে দাঁড়ানো অতিব জরুরি।

অনুষ্ঠানে ধুনট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এমপিপুত্র প্রকৌশলী আসিফ ইকবাল সনি, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়া, আ.লীগ নেতা আবু তালেব আকন্দ,  স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে সরকারদলীয় সংসদ সদস্য আলহাজ হাবিবর রহমান দুই হাজার দরিদ্র মানুষের মাঝে এই খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

বিডি প্রতিদিন/মজুমদার

 


আপনার মন্তব্য