শিরোনাম
প্রকাশ : ২৬ মে, ২০২০ ১৪:২৭

শিবচরে পুলিশ সদস্যের করোনা শনাক্ত

বেলাল রিজভী, মাদারীপুর প্রতিনিধি

শিবচরে পুলিশ সদস্যের করোনা শনাক্ত

মাদারীপুরের শিবচরে এক পুলিশ সদস্য করোনাভাইরাস পজেটিভ হিসেবে শনাক্ত হয়েছেন বলে স্বাস্থ্য বিভাগ ও পুলিশ কার্যালয় সূত্রে জানা গেছে। শনাক্ত হওয়া পুলিশ সদস্যের সংস্পর্শে আসা আরও ৬ পুলিশ সদস্যসহ সহকারী পুলিশ সুপার কার্যালয়ের অধিকাংশ পুলিশ সদস্য কার্যত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তবে কোথা থেকে পুলিশ সদস্য আক্রান্ত হলেন তার সন্ধান পাওয়া যাচ্ছে না।

স্বাস্থ্য বিভাগসহ সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় করোনা পরীক্ষার রিপোর্ট অনুযায়ী শিবচর সহকারী পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত এক পুলিশ সদস্য করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। এই পুলিশ সদস্য সহকারী পুলিশ সুপার কার্যালয়ের আভ্যন্তরীন কাজে কর্মরত ছিলেন। তার সংস্পর্শে থাকা আরও ৬ পুলিশ সদস্যকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। 

এ নিয়ে শিবচরে করোনাভাইরাসে আক্রান্ত হলেন ২৮ জন। তাদের মধ্যে ৩ জন মারা গেছেন। সোমবার শিবচর পল্লী বিদ্যুৎ কার্যালয়ের জুনিয়র প্রকৌশলী সিনহা খসরু (৫২) করোনার উপসর্গ নিয়ে মারা যান। তার স্ত্রী ও ২ ছেলেকে উপসর্গ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগের দিন একই উপজেলার মাদবরচর ইউনিয়ন পরিষদের সচিব করোনা শনাক্ত হন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ বলেন, সোমবারের রিপোর্টে ওই পুলিশ সদস্যের করোনা পজিটিভ এসেছে। তাকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

সহকারী পুলিশ সুপার আবির হোসেন বলেন, আক্রান্ত পুলিশ সদস্য অফিসেই থাকতেন। কিভাবে আক্রান্ত হলেন তা বুঝা কঠিন। তাকে হোম আইসোলেশনে ও ৫ জনকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর