শিরোনাম
প্রকাশ : ২২ নভেম্বর, ২০২০ ১৬:৩৬
আপডেট : ২২ নভেম্বর, ২০২০ ১৬:৩৮

করোনায় আক্রান্ত চৌধুরী কামাল ইবনে ইউসুফ

ফরিদপুর প্রতিনিধি

করোনায় আক্রান্ত চৌধুরী কামাল ইবনে ইউসুফ
চৌধুরী কামাল ইবনে ইউসুফ

ফরিদপুর-৩ (সদর) আসনের সাবেক এমপি ও মন্ত্রী, বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান চৌধুরী কামাল ইবনে ইউসুফ করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকার এভার কেয়ার হাসপাতালের ইনসেনটিভ কেয়ার ইউনিটে রয়েছেন। 

চৌধুরী কামাল ইবনে ইউসুফের পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েকদিন আগে নিউমোনিয়াজনিত কারণে ঢাকার এভার কেয়ার (সাবেক অ্যাপেলো) হাসপাতালে ভর্তি হন চৌধুরী কামাল ইবনে ইউসুফ। এরপর শনিবার তার শরীরের নমুনা পরীক্ষা করে কোভিড-১৯ করোনা পজিটিভ ধরা পড়ে। তিনি ওই হাসপাতালের আইসিইউতে (ইনসেনটিভ কেয়ার ইউনিট) চিকিৎসাধীন রয়েছেন। 

বৃহত্তর ফরিদপুরের প্রবীণ এ রাজনীতিবিদের সুস্থতা কামনা করে বিএনপি ও সহযোগী সংগঠন দোয়া মাহফিলের আয়োজন করে। 

চৌধুরী কামাল ইবনে ইউসুফের সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন তার জ্যেষ্ঠ কন্যা, জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদিকা চৌধুরী নায়াব ইউসুফ, বিএনপির সাবেক এমপি শাহ মোহাম্মদ আবু জাফর, বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা শাহজাদা মিয়া, কেন্দ্রীয় বিএনপির ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মাহাবুবুল হাসান পিংকু, ফরিদপুর জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কিবরিয়া স্বপন, ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজ, সাধারণ সম্পাদক রেজোয়ান বিশ্বাস তরুন, ছাত্রদলের সভাপতি সৈয়দ আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর