শিরোনাম
প্রকাশ : ১০ এপ্রিল, ২০২১ ১৯:৩৯
প্রিন্ট করুন printer

বগুড়ায় করোনায় চিকিৎসকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় করোনায় চিকিৎসকের মৃত্যু
Google News

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসক বড় ভাইয়ের পর এবার ছোট ভাই ডা. গাজী সাইফুল আলম চৌধুরীও (৬২) মারা গেলেন। ডা. গাজী সাইফুল আলম চৌধুরী করোনা পজিটিভ হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ১২টায় মারা যান। 

এর আগে ডা. গাজী সাইফুল আলম চৌধুরীর বড় ভাই চিকিৎসক গাজী শফিকুল আলম চৌধুরী (৭৭) গত ২০ ডিসেম্বর করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মারা যান। 

মারা যাওয়ার পর বড় ভাইয়ের পাশে ছোট ভাই গাজী সাইফুল আলমকে বগুড়ার গাবতলী উপজেলার উজগ্রাম চৌধুরীপাড়ার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

গাজী সাইফুল আলম বগুড়া শহরের সুত্রাপুরে বসবাস করতেন। গাজী সাইফুল আলম চিকিৎসা জীবনে রাজশাহী মেডিকেল কলেজ ও হাসপাতালের সাবেক উপ পরিচালক ছিলেন।  

শনিবার বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, শুক্রবার রাত ১২ টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি করোনায় পজিটিভ ছিলেন। ডা. গাজী সাইফুল আলম চৌধুরী বিএমএ বগুড়া শাখার সদস্য ও রাজশাহী মেডিকেল কলেজের ১৮ তম ব্যাচের প্রাক্তন ছাত্র।

শনিবার দুপুরে বগুড়া সিভিল সার্জন এর কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় (৯ এপ্রিল) নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৮ জন। ৮ জনের মধ্যে বগুড়া সদর উপজেলার ৬জন। এছাড়া শাজাহানপুরে ১জন এবং অপরজন গাবতলী উপজেলার বাসিন্দা। 

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের কোন ফলাফল পাওয়া যায়নি। টিএমএএস মেডিকেলে ১৬টি নমুনায় ৮ জন পজিটিভ আসে। 

এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ১০ হাজার ৮৮৭ জন এবং সুস্থতার সংখ্যা ৯ হাজার ৯০৯ জনে দাঁড়িয়েছে। শনিবার একজন চিকিৎসকরে মৃত্যু নিয়ে জেলায় এ পর্যন্ত জেলায় মোট মৃত্যু হয়েছে ২৬৮টি জনের। সরকারি হিসেবে বর্তমানে করোনায় চিকিৎসাধীন ৬১১জন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর