প্রকাশ : ১৬ এপ্রিল, ২০২১ ১৮:৫৮
আপডেট : ১৬ এপ্রিল, ২০২১ ১৯:০১
প্রিন্ট করুন printer

ময়মনসিংহে করোনা ইউনিটে আরও ৭ জনের মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে করোনা ইউনিটে আরও ৭ জনের মৃত্যু
প্রতীকী ছবি

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ৭২ ঘণ্টায় সাত জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে শুক্রবার মৃত্যু হয়েছে চার জনের। মৃতদের মধ্যে চারজন নারী ও তিনজন পুরুষ রয়েছেন।

শুক্রবার ময়মনসিংহ মেডিকেলে রেণু দে (৬৭), পুষ্পা রাণী (৬৫), মোতালেব মিয়া (৪৫) ও রোজী বেগম (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাদের মধ্যে প্রথম তিনজনই ময়মনসিংহ সদর উপজেলার। আর রোজী বেগম টাঙ্গাইল জেলার।

এছাড়াও বৃহস্পতিবার নেত্রকোনা জেলার মনোয়ারা বেগম (৭০) মারা যান। আর বুধবার ময়মনসিংহ সদর উপজেলার আব্দুল জলিল (৭৪) ও হালুয়াঘাট উপজেলার প্রদীপ চিজিম (৬৭) মারা যান। তারা সবাই ময়মনসিংহ মেডিকেলের করোনা ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালটেন্ট ও করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান তাদের মৃত্যু নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার ভিন্ন ভিন্ন সময়ে চারজন মারা যান। তাদের মধ্যে রেণু দে ও আব্দুল জলিল করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। বাকীরা করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে, ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে গত বৃহস্পতিবার ২৬৮টি নমুনা পরীক্ষা করা হয়। নতুন করে আক্রান্তদের মধ্যে ময়মনসিংহ সদর ও সিটি কর্পোরেশন এলাকার ২৭ জন, নান্দাইলে দুইজন, ঈশ্বরগঞ্জে একজন, ফুলপুরে একজন, মুক্তাগাছায় একজন, ফুলবাড়িয়ায় চারজন, ত্রিশালে ৩২ জন, ভালুকায় তিনজন ও গফরগাঁওয়ে দুইজন রয়েছেন।

ময়মনসিংহ সিভিল সার্জন কার্যালয়ের সহকারী প্রধান পরিসংখ্যান কর্মকর্তা মো. কামরুল হাসান ভূঁঞা এর সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহে এ পর্যন্ত মোট করোনা শনাক্ত হয়েছে ৫ হাজার ২৯৫ জনের। শুক্রবারের হিসাব বাদ দিয়ে মোট মারা গেছে ৬৪ জন। 

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর