২০ জুলাই, ২০২১ ১৯:৩৬

হালুয়াঘাটে করোনায় মুক্তিযোদ্ধাসহ দুজনের মৃত্যু, শনাক্ত ১৪

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে করোনায় মুক্তিযোদ্ধাসহ দুজনের মৃত্যু, শনাক্ত ১৪

প্রতীকী ছবি

ময়মনসিংহের হালুয়াঘাটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুজনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় উপজেলায় নতুন করে আরো ১৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার সকালে নিজ নিজ বাড়িতে মারা যান তারা।

মৃত ব্যক্তিরা হলেন-উপজেলার জয়রামকুড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা প্রদীপ সাংমা (৭৫) ও একই উপজেলার শাকুয়াই ইউনিয়নের ভাট্টা গ্রামের বিল্লাল হোসেন। এর আগে, আক্রান্ত দুজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন।

গত ২৪ ঘণ্টায় উপজেলায় ৪৫টি নমুনার রিপোর্ট আসে। প্রাপ্ত রিপোর্টে ১৪ জনের পজিটিভ ও বাকি ৩১ জনের নেগেটিভ আসে। আক্রান্তদের মধ্যে ৩ জন শিশু, বিভিন্ন বয়সের ৪ জন পুরুষ ও ৭ জন নারী। এ নিয়ে সংক্রমিত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে প্রায় ৩১৩ জন। নতুন আক্রান্ত ১৪ জন সকলেই পৌর শহরের বাসিন্দা। এর আগে, ১৮ জুলাই ১৬ জনের করোনা শনাক্ত হয়, যা অন্যান্য সময়ের চেয়ে সর্বোচ্চ ছিল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুনীর আহমেদ বলেন, যারা আক্রান্ত হয়েছেন তাদের চিকিৎসার জন্য যাবতীয় নির্দেশনা দেওয়া হয়েছে। রোগ নিয়ন্ত্রণ রাখার জন্য তাদের নিজস্ব বাড়িতে অবস্থানের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর