২৬ সেপ্টেম্বর, ২০২১ ১১:০৬

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত মোট ১৮ হাজার ৪২১ জন

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত মোট ১৮ হাজার ৪২১ জন

কুষ্টিয়া জেলায় করোনায় এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৪২১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৪৪২ জন। জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৭৬৩ জন। 

কুষ্টিয়ায় করোনা উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। আগের ২৪ ঘন্টায় করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কেউ মৃত্যুবরণ করেনি। 

আজ রবিবার সকাল ৯টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপ আগের মতই আছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে সকাল ৯টা পর্যন্ত ৪৭ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ১৮ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরও ২৯ জন।

এদিকে, কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ২৮১টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ১২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪ দশমিক ২৭ ভাগ। 

এ পর্যন্ত নতুন করে শনাক্ত ১২ জনের মধ্যে কুষ্টিয়া সদরে ২ জন, কুমারখালী উপজেলায় ৫ জন, মিরপুর উপজেলায় ২ জন ও খোকসা উপজেলায় ৩ জন। 

বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২১৬ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ১৭৯ জন। আর হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৭ জন।

বিডি প্রতিদিন / অন্তরা কবির 

সর্বশেষ খবর