২৭ সেপ্টেম্বর, ২০২১ ১১:৩৪

কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে তিন জনের মৃত্যু, শনাক্ত ২২

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় করোনা ও উপসর্গে তিন জনের মৃত্যু, শনাক্ত ২২

কুষ্টিয়ায় করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিন জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ২ জন এবং করোনা উপসর্গ নিয়ে আরও একজনের মৃত্যু হয়। 

আজ সোমবার সকালে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপ আগের মতই আছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে সোমবার সকাল ৯টা পর্যন্ত ৫২ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১৯ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরও ৩৩ জন।

এদিকে কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ৩২৯টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৬ দশমিক ৬৮ ভাগ। এ পর্যন্ত কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ৪৪৩ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৪৬২ জন। 

এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৭৬৩ জন। নতুন করে শনাক্ত ২২ জনের মধ্যে কুষ্টিয়া সদরে ১৫ জন, দৌলতপুর ১ জন, মিরপুর উপজেলায় ১ জন, ভেড়ামারা উপজেলায় ১ জন ও খোকসা উপজেলায় ৪ জন। বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ২১৮ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ১৮৫ জন। আর হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ৩৩ জন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর