শিরোনাম
২৮ সেপ্টেম্বর, ২০২১ ১৬:২২

সিলেটে স্বস্তির এক দিন

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে স্বস্তির এক দিন

প্রতীকী ছবি

সিলেটে সর্বশেষ ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে কারো মৃত্যু হয়নি। এতে জনমনে স্বস্তি বিরাজ করছে। এর আগে সর্বশেষ ১৫ সেপ্টেম্বর সকাল ৮টা থেকে ১৬ সেপ্টেম্বর সকাল ৮টা পর্যন্ত ওই ২৪ ঘণ্টায় সিলেটে করোনায় কোনো প্রাণহানি ঘটেনি।

এদিকে, গত ২৪ ঘণ্টায় কেউ মারা না গেলেও করোনা রোগী শনাক্ত হয়েছেন ২৬ জন।

মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয়ের প্রেরিত কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে জানানো হয়, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় বিভাগে ১২০৩ জনের নমুনা পরীক্ষায় ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এসময় করোনা সংক্রমণে কেউ মারা যাননি। এ ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়েছেন ১৩ জন ও করোনা থেকে সুস্থ হয়েছেন ৩৮জন।

সিলেট বিভাগীয় স্বাস্থ্য বিভাগের প্রতিবেদন থেকে জানা যায়, মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত করোনামুক্ত ৩৮ জনের মধ্যে সিলেট জেলার ১১ জন, ওসমানী হাসপাতালের ৪ জন, সুনামগঞ্জ জেলার ৩ জন, হবিগঞ্জ জেলার ১০ জন ও মৌলভীবাজার জেলায় ১০ জন।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনা শনাক্ত রোগীর সংখ্যা হচ্ছে ৫৪ হাজার ৫৩৪ জন। অন্যদিকে, সিলেট বিভাগে করোনামুক্ত হয়েছেন ৪৮ হাজার ৩৭ জন।

এ পর্যন্ত সিলেট বিভাগে করোনায় মারা গেছেন ১১৫৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ৮৫০ জন, ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১১৭ জন, সুনামগঞ্জের ৭২, হবিগঞ্জের ৪৭ ও মৌলভীবাজারের ৭২ জন।

বিডি প্রতিদিন/আরাফাত

সর্বশেষ খবর