১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:২০

লিনেক্সের নতুন স্মার্টফোন এলএক্স৫০

প্রেস বিজ্ঞপ্তি

লিনেক্সের নতুন স্মার্টফোন এলএক্স৫০

নতুন প্রযুক্তির মোবাইল ফোন সেবা মানুষের হাতে পৌঁছে দিতে দেশের বাজারে লিনেক্স নিয়ে এসেছে Google(GMS) সার্টিফিকেশন পাওয়া, ডাবল Facebook, ডাবল Whatsapp, ডাবল ব্যাক ক্যামেরা এবং ফিঙ্গারপ্রিন্ট সহ স্মার্টফোন এলএক্স৫০।

বুধবার এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে প্রোডাক্টটির মোড়ক উন্মোচন করেন বেঙ্গল গ্রুপ এর ম্যানেজিং ডিরেক্টর জনাব হুমায়ুন কবির বাবলু।নতুন এই ফোন আধুনিক প্রযুক্তির সংমিশ্রণের সাথে গুগল সার্টিফাইড এন্ড্রয়েড ভার্শন যা দামে ক্রেতা বান্ধব বলে তিনি উল্লেখ করেন। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গ্রুপ চিফ মার্কেটিং অফিসার  আফতাব মাহমুদ খুরশিদ, প্রতিষ্ঠানটির জেনারেল ম্যানেজার নাহিদুল ইসলাম, প্রতিষ্ঠানটির সেলস চ্যানেল হেড মোঃ ওয়াহিদুজ্জামান ও প্রমুখ।

ফোনটি ৫.৫ ইঞ্চি এইচডি আইপিএস ডিসপ্লে ও ২.৫ ডি কার্ভ গ্লাসের স্ক্রিন এবং মেটাল বডির তৈরি। এড়ড়মষব(এগঝ) সার্টিফিকেশন সহ এন্ড্রয়েড ভার্সন ওএস ৭.০ (নওগ্যাট)। ১.৩ কোয়াড কোর, এমটিকে  প্রসেসর, ১৬ জিবি রম, ২ জিবি র‌্যাম। ব্যবহার করা যাবে ডাবল (ন্যানো) সিম। সামনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা, পিছনে ৮+২ মেগাপিক্সেল ডাবল ক্যামেরা এবং এলইডি ফ্ল্যাশ ফলে পাওয়া যাবে নিখুঁত  সেলফি ও ছবি তোলার সুযোগ। এইচডি ভিডিও প্লেব্যাক, সঙ্গে আছে জিপিএস, ডাবল ক্লিক ওয়েকআপ, লাইট  সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, জি সেন্সর, এক্সিলারেশন সেন্সর, এবং এফএম রেডিও রেকর্ড করার সুবিধা, ওয়াই-ফাই, ব্লুটুথ ও হটস্পট সহ নানান অত্যাধুনিক সুবিধা।

বিডিপ্রতিদিন/ ১৫ ফেব্রুয়ারি, ২০১৮/ ই জাহান

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর