Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০১৯ ১৪:২৪

নভোএয়ার কাপ গলফ টুর্নামেন্ট'র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ

অনলাইন ডেস্ক

নভোএয়ার কাপ গলফ টুর্নামেন্ট'র বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ

চট্টগ্রামের শাহীন গলফ এন্ড কান্ট্রি ক্লাবে অনুষ্ঠিত নভোএয়ার কাপ গলফ টুর্নামেন্টের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহীন গলফ ও কাউন্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও বিএএফ জহুরুল হক ঘাঁটির এয়ার অফিসার কমান্ডিং- এয়ার ভাইস মার্শাল মোহাম্মদ মফিদুর রহমান, বিএসপি, বিইউপি, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মফিজুর রহমান।
 
প্রধান অতিথি এবং বিশেষ অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। নভোএয়ার এর পৃষ্ঠপোষকতায় শাহীন গলফ এন্ড কান্ট্রি ক্লাব এই টুর্নামেন্টের আয়োজন করে। 

দুই দিনব্যাপী এই টুর্নামেন্টে ৪টি  বিভাগে প্রায় ১৯৩ গলফার অংশ নেন। টুর্নামেন্টের বিজয়ী হিসেবে ক্যাপ্টেন মনজুরুল হোসেন খান,  ফ্লাইট লেফটেন্যান্ট আর এম সালমান আলী, জনাব আনোয়ার সাজ্জাদ লিপন, লেডিস উইনার হিসেবে জনাবা মিসেস ফেরদৌসী সালেহ  এবং জুনিয়র উইনার হিসেবে জনাব মাহিবা মাহাসিন উদ্দিন পুরস্কার গ্রহন করেন।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে শাহীন গলফ এন্ড কান্ট্রি ক্লাবসহ অন্যান্য গলফ ক্লাব ও নভোএয়ার এর উর্ধ্বতন কর্মকর্তা এবং অন্যান্য  বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

নভোএয়ার সামাজিক দায়িত্ববোধ থেকেই দেশের ক্রীড়ান্নোয়নে গলফ ছাড়াও ক্রিকেট, ফুটবল, ভলিবল, হকি খেলাসহ অন্যান্য খেলাধূলার উন্নয়নে কাজ করে আসছে। সূচনা লগ্ন থেকেই নভোএয়ার বিভিন্ন গলফ টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা করছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য