Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০১৯ ১৬:১১

রাজশাহীতে মঙ্গলবার থেকে বিডি জবসের চাকরি মেলা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে মঙ্গলবার থেকে বিডি জবসের চাকরি মেলা

রাজশাহীতে দুই দিনের চাকরি মেলার আয়োজন করতে যাচ্ছে বিডিজবস ডটকম। মঙ্গলবার থেকে রাজশাহী নগরীর নাইস কনভেনশন সেন্টারে এ মেলার আয়োজন করা হবে। দুই দিনের এ মেলার প্রথম দিন চাকরি প্রার্থীদের কাছ থেকে নেওয়া হবে জীবন বৃত্তান্ত। আর পরের দিন নেওয়া হবে সাক্ষাৎকার। রবিবার দুপুরে নগরীর একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে বিডিজবসের জ্যৈষ্ঠ ব্যবস্থাপক মোহাম্মদ আলী ফিরোজ এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, মেলায় দেশি-বিদেশী মোট ৩০টি প্রতিষ্ঠান প্রায় দুই শতাধিক জনবল সংগ্রহে মেলায় অংশ নেবে। এর মধ্যে ১৩টি প্রতিষ্ঠান রয়েছে রাজশাহীর স্থানীয়। তারা গত ১৩ বছর ধরে দেশের বিভিন্ন স্থানে চাকরি মেলার আয়োজন করে আসছেন। তাদের মেলায় কোন কোন পদের বিপরীতে জনবল নেওয়া হবে তা আগে থেকেই বিডিজবসের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। প্রথম দিনের আবেদন বাছাই করে দ্বিতীয় দিন সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে প্রতিষ্ঠানগুলোর মানবসম্পদ বিভাগের কর্মকর্তারা নিয়োগ দেবেন।

মেলা আয়োজনে সহযোগিতা করছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার কাব ও রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাব। সংবাদ সম্মেলনে বিডিজবসের রাজশাহী প্রতিনিধি হাফিজুর রহমান, রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের সভাপতি শেখ আরিফুজ্জামান লিপু ও রাজশাহী কলেজ ক্যারিয়ার ক্লাবের সভাপতি মাহফুজুর রহমান উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য