শিরোনাম
২৬ এপ্রিল, ২০১৯ ০১:০৩

টেকপ্লাটুনে ১৩, ৫০০ টাকায় আইলাইফের নতুন ল্যাপটপ

প্রেস বিজ্ঞপ্তি

টেকপ্লাটুনে ১৩, ৫০০ টাকায় আইলাইফের নতুন ল্যাপটপ

জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্ম টেকপ্লাটুন (www.techplatoon.com.bd) মাত্র ১৩ হাজার ৫০০ টাকায় দিচ্ছে আইলাইফ ব্র্যান্ডের নতুন ল্যাপটপ। 

আইলাইফ জেড এয়ার লাইট মডেলের এ ল্যাপটপটিতে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১১.৬ ইি  ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল প্রসেসর। জেনুইন উইন্ডোজ থাকায় চমৎকার পারফরমেন্স দেবে ল্যাপটপটি। এই বাজেট সাশ্রয়ী ল্যাপটপটিতে ছাত্র-ছাত্রী এবং অফিস এক্সিকিউটিভরা প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন। গুরুত্বর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। 

৮০০ গ্রাম ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপটিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে। অফারটি দেশের যে কোনো প্রান্ত থেকে অনলাইনে অথবা ফোনে অর্ডার করে কেনা যাবে। আইলাইফের প্রতিটি  পণ্যের সাথে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি।

অফার চলাকালীন ল্যাপটপ ব্যাগ ছাড়া ফ্রি হোম ডেলিভারি সুবিধা দেবে প্রতিষ্ঠানটি। সটক থাকা সাপেক্ষে অফারটি চলবে।  যে কোনো ব্যাংকের ডেবিট কিংবা ক্রেডিট কার্ড অথবা বিকাশে পেমেন্ট করা যাবে। অনলাইনে কেনার ঠিকানা- https://bit.ly/2VmepuZ. বিস্তারিত জানতে কল করা যাবে ০১৮৪৭০৫২০৮২ নম্বরে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর