২৭ জানুয়ারি, ২০২০ ০৬:৫০

রাজধানীতে এস্কিমি টেক আড্ডার প্রশিক্ষণমূলক ইভেন্ট অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

রাজধানীতে এস্কিমি টেক আড্ডার প্রশিক্ষণমূলক ইভেন্ট অনুষ্ঠিত

এস্কিমি লিমিটেডের গুলশান-১ ঢাকা অফিসে গত শনিবার “এস্কিমি টেক আড্ডা-প্রথম পর্ব” শিরোনামে একটি প্রশিক্ষণমূলক ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে।

 "এস্কিমি টেক আড্ডা” বাংলাদেশের আইটি প্রফেশনালদের সংযোগ প্রতিষ্ঠা, জ্ঞানবর্ধন ও ইন্ডাস্ট্রিতে পরিচিতি লাভে সহায়ক চলমান ইভেন্টের একটি অংশ। প্রথম পর্বের বিষয় ছিল “পিএইচপি তে ক্যারিয়ার ডেভেলপমেন্ট”। 

এই পর্বে অংশগ্রহণ করেন বাংলাদেশের ৫৫ এর বেশি পিএইচপি ডেভেলপার। আনিস উদ্দিন আহম্মেদ এবং মোহাম্মাদ এমরান হাসান অনুষ্ঠানের কি-নোট বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এস্কিমি বাংলাদেশে ডেভেলপার হিসেবে কর্মরত নাফিউল করিম, ইসফার সিফাৎ এবং তাবিন ইসলাম সিয়াম। 

পিএইচপি কমিউনিটির জ্যেষ্ঠ সদস্য হিসেবে উপস্থিত ছিলেন মো. নুরুল ইসলাম শিহান, হাসিন হায়দার, জিয়াউল হক জিয়া এবং এম. এ. হোসেন তনু।

দিনটির সমাপ্তি হয় একটি প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে, যেখানে উঠে আসে পিএইচপি ও সিম্ফোনি ফ্রেমোওয়ার্কে কিছু চ্যালেঞ্জ মোকাবেলার পন্থাসমূহ, যা নিয়ে ইন্টার‍্যাক্টিভ আলোচনা করেন উপস্থিত বক্তাগণ।

উল্লেখ্য, ডিমান্ড সাইড প্লাটফর্ম ও অফ-শোর আইটি রিক্রুটমেন্ট ব্যবসা সম্প্রসারণের নিমিত্তে কোম্পানিটি ২০২০ সালে ৪৫ জন সিনিয়র প্রোগ্রামারদের নিয়োগ দেয়ার ঘোষণা দিয়েছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর