শিরোনাম
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০২:৫৬

স্পিড "বাংলা লিখি বাংলায়" প্রতিযোগিতার দ্বিতীয় আসর শুরু

প্রেস বিজ্ঞপ্তি

স্পিড

দেশের জনপ্রিয় বেভারেজ ব্র্যান্ড ‘স্পিড’ দ্বিতীয়বারের মতো নিয়ে এলো "বাংলা লিখি বাংলায়" প্রতিযোগিতা। আসন্ন  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এবং বাংলাভাষার বিকৃতি বন্ধে তরুণ প্রজন্ম তথা মানুষকে সচেতন করতে এই প্রতিযোগিতার আয়োজন করেছে দেশের জনপ্রিয় এই বেভারেজ ব্র্যান্ড ‘স্পিড'। ১২ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এই প্রতিযোগিতাটি চলবে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত।

প্রতিযোগিতাটি হবে ওয়েবসাইটের মাধ্যমে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারী তার ফেসবুক প্রোফাইলের মাধ্যমে লগ-ইন করে ওয়েবসাইটে প্রবেশ করে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। গত বছর স্পিড-এর "বাংলা লিখি বাংলায়" ক্যাম্পেইনটি দেশব্যাপী ব্যাপক  জনপ্রিয় ও প্রশংসিত হয়। ৫০ হাজারের বেশি সাবমিশন নিয়ে এই ক্যাম্পেইনের প্রথম আসর দারুণ সফলতা অর্জন করে। এছাড়াও বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত কমওয়ার্ড-এ ডিজিটাল ক্যাটাগরিতে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড ও ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডে সেরা ইন্টিগ্রেটেড ডিজিটাল ক্যাম্পেইন ক্যাটাগরিতে ব্রোঞ্জ অ্যাওয়ার্ড জিতে নেয় "বাংলা লিখি বাংলায়"। 

আকিজ ফুড এ্যান্ড বেভারেজ লিমিটেড মনে করে বাংলা ভাষার বিকৃতি বন্ধে স্পিড " বাংলা লিখি বাংলায়" ক্যাম্পেইনটি যথেষ্ট ভূমিকা রাখবে এবং গতবারের মতো এই বছরেও গ্রাহকদের কাছে ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করবে। প্রতিদিন সেরা ১০ জন প্রতিযোগী পাবেন ১ কেস করে স্পিড ক্যান এবং প্রতিযোগিতা শেষে সেরা ৩ জন পাবেন ৩টি আকর্ষণীয় স্মার্টফোন। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর