১৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:০০

মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে রূপালী ব্যাংকের এটিএম ও কালেকশন বুথ উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি


মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে রূপালী ব্যাংকের এটিএম ও কালেকশন বুথ উদ্বোধন

দ্রুত ও নিরাপদ সেবা দিতে মুগদা মেডিকেল কলেজ ও ৫০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে রূপালী ব্যাংক মুগদা শাখার এটিএম ও কালেকশন বুথের উদ্বোধন করা হয়েছে। এই বুথের মাধ্যমে হাসপাতালের রোগীদের বিভিন্ন ফি, ডায়াগনস্টিক টেস্টের ফি ও অন্যান্য ফি এবং মেডিকেল কলেজের শিক্ষার্থীদের টিউশন ফি জমা নেয়া হবে। 

শনিবার পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বুথের উদ্বোধন করেন। তিনি ব্যাংক ও হাসপাতালের সমন্বয়ে রোগীর সেবার মান বাড়ানোর উপর গুরুত্বারোপ করেন। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। এ সময় তিনি বলেন, ব্যবসা নয় হাসপাতালে রোগী এবং সংশ্লিষ্টদের নিরাপদ ও ডিজিটাল সেবা দিতেই এটিএম ও কালেকশন বুথ সার্ভিস চালু করেছি। এটিএম কার্ড দিয়ে দেশের অভ্যন্তরে ব্যাংকের নিজস্ব বুথসহ সকল ব্যাংকের সকল বুথে লেনদেন করা যাবে। তিনি আরও বলেন, তুলনামূলক স্বল্প খরচে এই সেবা পাবেন গ্রাহকরা। রূপালী ব্যাংকের কার্ড হোল্ডাররা এই কার্ড ব্যবহার করে টাকা উত্তোলন করা ছাড়াও কেনাকাটা, মোবাইল রিচার্জ, ইউটিলিটি বিল পরিশোধসহ নানা রকম সুবিধা উপভোগ করতে পারবেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫০০ শয্যাবিশিষ্ট মুগদা জেনারেল হাসপাতালের পরিচালক ডা. শহিদ মো. সাদিকুল ইসলাম, মুগদা মেডিকেল কলেজের প্রিন্সিপাল ডা. শাহ গোলাম নবী (তুহিন), রূপালী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান ও অরুন কান্তি পাল। এ ছাড়াও প্রধান কার্যালয়ের জিএম মো. শফিকুল ইসলাম, ঢাকা দক্ষিণ বিভাগীয় কার্যালয়ের জিএম মো. আ. রহিম, ঢাকা সেন্ট্রাল জোনের ডিজিএম তাজ উদ্দীন  আহম্মদ, মুগদা শাখার ব্যবস্থাপক মো. শাকিল হুদাসহ ব্যাংক ও হাসপাতালের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর