১৫ ফেব্রুয়ারি, ২০২০ ১৯:০৮

আর্টিসান’ এর আউটলেট উদ্বোধন অনুষ্ঠানে রুবেল-মাহমুদুল্লাহ

অনলাইন ডেস্ক

আর্টিসান’ এর আউটলেট উদ্বোধন অনুষ্ঠানে রুবেল-মাহমুদুল্লাহ

রাজধানীর মিরপুরে দেশীয় হালফ্যাশন জগতের পরিচিত নাম আর্টিসান আউটফিটার্স লিমিটেডের এক্সক্লুসিভ আউটলেটের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ও পেস বোলার রুবেল হোসেন।

শনিবার সকাল ১১ টায় মিরপুর-১ এর চিড়িয়াখানা রোডে ব্র্যান্ডশপ ‘আর্টিসান’ এর ১৬তম আউটলেট উদ্ধোধন করেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এবং উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব হাবিবুর রহমান।

উদ্ধোধনী অনুষ্ঠানে মাহমুদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন ও মেহেরাব হোসেন জসি ছাড়াও আরও উপস্তিত ছিলেন আর্টিসান’এর চেয়ারম্যান অনিতা গোমেজ এবং ব্যবস্থাপনা পরিচালক আলী আহম্মেদ রাসেল, আর্টিসানের সিওও শামিম আলম, ম্যানেজার অপারেশন এম হাসান অপু, লেডি এম্বাসেডর আউটলেট অপারেশন কবিতা গোমেজ। 

ফিতা কেটে উদ্ধোধনের পরে নতুন এই শাখা ঘুরে দেখেন রিয়াদ-রুবেল। নতুন এই শাখায় এক্সক্লুসিভ অফারে পাওয়া যাচ্ছে মেনস সুট, এক্সিকিউটিভ শার্ট, ক্যাজুয়াল শার্ট, পলো শার্ট, কার্গো প্যান্ট ক্যাজুয়াল প্যান্ট। এছাড়া নতুন এই শাখায় প্রধমবারের মতো পাওয়া যাবে আর্টিসানের পাশাপাশি আন্তর্জাতিক ব্র্যান্ড মিনি গুড ও রকিজস-এর পোশাকসমূহ।

প্রসঙ্গত, ২০০৭ সালের ৩ আগস্ট গুলশানে ১নং আউটলেটের মাধ্যমে যাত্রা শুরু করে আর্টিসান আউটফিটার্স লিমিটেড। পরবর্তীতে গুলশান-২ এ ২টি, যমুনা ফিউচার পার্কে ২টি, বনানী, বেইলি রোড়, মিরপুর, ধানমন্ডি, উত্তরা, বনশ্রী, বসুন্ধরা সিটি শপিং সেন্টার, মোহাম্মদপুরে একটি করে আর্টিসানের আউটলেট রয়েছে। এছাড়া ঢাকার বাহিরে চট্টগ্রামে একটি করে আউটলেট রয়েছে। প্রতিষ্ঠানটি তাদের কার্যক্রম সফলভাবে চালিয়ে যাচ্ছে।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর